ঈদে ক্রেতাদের জন্য সিঙ্গারের বিশাল রেফ্রিজারেটর কালেকশন

ঈদে ক্রেতাদের জন্য সিঙ্গারের বিশাল রেফ্রিজারেটর কালেকশন

পবিত্র ঈদুল আজহা আসে উৎসর্গ আর আনন্দের বার্তা নিয়ে। কোরবানির ব্যস্ততা শুরুর পাশাপাশি কোরবানির পশুর মাংস বণ্টন আর সংরক্ষণের জন্য নেওয়া হয় বিশেষ আয়োজন। এই আয়োজনের অন্যতম উপকরণ হিসেবে ধরা হয় রেফ্রিজারেটর ও ফ্রিজারকে।

ঈদে ক্রেতাদের চাহিদা ও ব্যবহারবিধির কথা বিবেচনা করে শীর্ষস্থানীয় কনজ্যুমার ও হোম অ্যাপ্লায়েন্স সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান সিঙ্গার বাংলাদেশ নিয়ে এসেছে রেফ্রিজারেটর ও ফ্রিজারের বিশাল সমাহার। সিঙ্গারের ডিরেক্ট কুল, ননফ্রস্ট ও সাইড- বাই-সাইড রেফ্রিজারেটর এবং বিভিন্ন আয়তনের ফ্রিজার সব ধরনের ক্রেতাদের চাহিদা পূরণ করবে।

ইউরোপীয় ডিজাইন ও প্রযুক্তির সিঙ্গার ফ্রেশনেস সিরিজের রেফ্রিজারেটরগুলো আধুনিক বাসাবাড়ির উপযোগী করে তৈরি। একই সঙ্গে এর উদ্ভাবনী ‘ফ্রেশ-ও-লজি’ ও ‘নিউট্রিলক’ টেকনোলোজি প্রতিদিনের জীবনকে করবে আরও সহজ ও উন্নত।
সিঙ্গার ফ্রেশনেস সিরিজের রেফ্রিজারেটরে ব্যবহৃত ‘ফ্রেশ-ও-লজি’ ও ‘নিউট্রিলক’ প্রযুক্তি আন্তর্জাতিক গুণগতমান নিশ্চিতকারী প্রতিষ্ঠান ইন্টারটেক (ইউকে) কর্তৃক স্বীকৃতিপ্রাপ্ত।

ফ্রেশ-ও-লজি হলো একটি উদ্ভাবনী প্রযুক্তি, যা সবজি ও ফলমূল ২০ দিন পর্যন্ত সতেজ রাখতে সাহায্য করে। এটি ক্রিস্পার বক্সে বাতাসের তাপমাত্রা এবং আর্দ্রতা নিয়ন্ত্রণের মাধ্যমে সম্পন্ন হয়। তাই ব্যবহারকারীদের ঘন ঘন নিত্যপ্রয়োজনীয় পণ্য কেনার ঝামেলা নিয়ে চিন্তা করতে হবে না। ঈদের ছুটিতে বাজার বন্ধ থাকলেও আপনার ফ্রিজে সবজি ও ফলমূল থাকবে একদম ফ্রেশ।

ফ্রেশনেস সিরিজের রেফ্রিজারেটরগুলোতে রয়েছে নিউট্রিলক প্রযুক্তি, যা ২৪ ঘণ্টা সূর্যচক্রকে অনুসরণ করে ক্রিসপার বক্সে ফল এবং শাকসবজিতে ভিটামিন (যেমন ভিটামিন এ ও সি) সংরক্ষণ করে। সূর্য দিনের বেলায় সময়ভেদে নীল, সবুজ এবং লাল আলো নির্গত করে। নিউট্রিলক প্রযুক্তি দীর্ঘ সময়ের জন্য ভিটামিনের সংরক্ষণ নিশ্চিত করতে এই প্রাকৃতিক আলোর চক্রকে অনুসরণ করে।

ফ্রেশনেস সিরিজের রেফ্রিজারেটরগুলোতে বেস স্ট্যান্ডে একটি ড্রয়ার রয়েছে, যাতে রান্নার জন্য প্রয়োজনীয় শুকনা জিনিস যেমন পেঁয়াজ, আলু, রসুন এবং আদা রাখা যাবে। এই উদ্ভাবনী বৈশিষ্ট্যগুলো সিঙ্গার বাংলাদেশ লিমিটেড কর্তৃক লাইসেন্সকৃত ট্রেডমার্ক।

এই রেফ্রিজারেটরগুলো ১৩৫ ভোল্টের মতো কম ভোল্টেও চলবে। তাই কম ভোল্টেজ বা ভোল্টেজের ওঠানামা ব্যবহারকারীদের কোনো সমস্যায় ফেলবে না। রেফ্রিজারেটরগুলোতে অতিরিক্ত ভোল্টেজ স্ট্যাবিলাইজারেরও প্রয়োজন হয় না। এ ছাড়া বাড়তি ফিচার হিসেবে আছে ওডোর ফিল্টার, অভিনব বোতল হোল্ডার, অ্যান্টি- ব্যাকটেরিয়াল গ্যাসকেট।

কোরবানি ঈদকে সামনে রেখে সিঙ্গারে চলছে ‘ঈদে ঘষলেই ফ্রিতে ফ্রিজ’ ক্যাম্পেইন। ‘সিঙ্গার রেড এস ডিল’-এ স্ক্র্যাচ কার্ড ঘষলেই রয়েছে ১০০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট জেতার সুযোগ। এ ছাড়া আছে ডিরেক্ট কুল ফ্রিজে আট হাজার টাকা পর্যন্ত এবং ননফ্রস্ট ফ্রিজে পাঁচ–ছয় হাজার টাকা পর্যন্ত নগদ ছাড়।

ব্যবহৃত পুরোনো ফ্রিজ দিয়ে সিঙ্গার থেকে অদলবদল অফারে সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর কিনলে ক্রেতারা পাবেন ২০ হাজার টাকা পর্যন্ত ছাড়। আর ফ্রিজারে থাকছে আকর্ষণীয় ক্যাশ ডিসকাউন্ট।

কোরবানির ঈদকে সামনে রেখে ক্রেতারা দেশব্যাপী যেকোনো সিঙ্গার আউটলেট থেকে ১২ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধায় রেফ্রিজারেটর ও ফ্রিজার কিনতে পারবেন। এ ছাড়া www.singerbd.com থেকে অনলাইনে অর্ডার করা যাবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS