অপুর উপস্থাপনায় নাচবেন বুবলী, থিম ‘ভোগে নয় ত্যাগেই আনন্দ’

অপুর উপস্থাপনায় নাচবেন বুবলী, থিম ‘ভোগে নয় ত্যাগেই আনন্দ’

প্রতিবারের মতো এই ঈদেও বিটিভিতে দেখা যাবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’। অনুষ্ঠানটির এবারের থিম ‘ভোগে নয় ত্যাগেই আনন্দ’। ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর প্রচারিত হবে বর্ণিল আয়োজনে সাজানো ‘আনন্দ মেলা’।
এবারের ঈদের এ আয়োজনে নাচতে দেখা যাবে চিত্রনায়িকা শবনম বুবলীকে। ‘আমার নাম মিস বুবলী’ এবং ‘মেঘের নৌকা তুমি’ গানে নাচবেন তিনি। তাঁর সঙ্গে থাকবেন মাহফুজ আহমেদ। এবারের ঈদে এই জুটির সিনেমা ‘প্রহেলিকা’ রয়েছে মুক্তির তালিকায়। তাই এই সিনেমার ‘মেঘের নৌকা তুমি’ নিয়ে তাঁরা উপস্থিত হয়েছিলেন ‘আনন্দ মেলা’য়।

অনুষ্ঠানটির উপস্থাপনায় রয়েছেন অপু বিশ্বাস ও ফেরদৌস। এবারের আয়োজনে থাকছে নাচ, গান, আড্ডা, নাটিকা ইত্যাদি।

অনুষ্ঠানে চিত্রনায়ক ফারুককে উৎসর্গ করে তাঁর অভিনীত সিনেমার জনপ্রিয় তিনটি গানের সঙ্গে নাচবেন দিঘী ও আদর আজাদ। ফারুক অভিনীত ‘সব সখীরে পার করিতে’, ‘তুমি আমার মনের মাঝি’ এবং ‘তুমি ডুব দিয়ো না জলে কন্যা’ গান তিনটির সঙ্গে নাচতে দেখা যাবে তাঁদের।

এবারের অনুষ্ঠানে আরও থাকছে আড্ডা পর্ব ‘একালের নায়ক সেকালের নায়িকা’। এই আড্ডায় অংশ নিয়েছেন এ প্রজন্মের নায়ক ইমন ও রোশান এবং সেকালের নায়িকা অঞ্জনা ও নূতন। এ ছাড়া কণ্ঠশিল্পী ইসলাম উদ্দিন পালাকারের কণ্ঠে থাকছে লোকসংগীত, ব্যান্ড ওয়ারফেজের নতুন গান ‘রক্তিম আকাশ স্তব্ধ সেখানে’ এবং ওয়ার্দা রিহাব ও তাঁর দলের পরিবেশনায় মডার্ন মিউজিক্যাল ড্যান্স।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS