শেখ হাসিনার নামে হত্যা মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

শেখ হাসিনার নামে হত্যা মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এবং আওয়ামী লীগ নেতাদের নামে দায়ের করা হত্যা মামলার প্রতিবাদে গোপালগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার (১৩ আগস্ট) সন্ধ্যায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় চৌরঙ্গীতে গিয়ে শেষ হয়। এ কর্মসূচিতে আওয়ামী লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগের কয়েক হাজার নেতাকর্মী অংশ নেন।

পরে সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম, সহসভাপতি লুৎফর রহমান বাচ্চু, প্রচার সম্পাদক এস.এম নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু, পৌর মেয়র শেখ রকিব হোসেন, সদর উপজেলা যুবলীগ সভাপতি জায়েদ মাহামুদ বাপ্পী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমুজ্জামান বিটু, জেলা ছাত্রলীগে সভাপতি নিউটন মোল্যা বক্তব্য রাখেন।

বক্তারা শেখ হাসিনাকে হত্যা মামলার আসামি করায় ক্ষেভ প্রকাশ করে বলেন, ৫ আগস্ট ষড়যন্ত্র করে শেখ হাসিনাকে ক্ষমতাচ্যুত করে দেশত্যাগে বাধ্য করা হয়। এখন যাতে শেখ হাসিনা দেশে ফিরতে না পারে সেজন্য মিথ্যা ও ষড়যন্ত্রমূলক হত্যা মামলা করা হয়েছে। সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা রাজনৈতিকভাবে মোকাবেলা করা হবে।

এছাড়া, ছাত্র আন্দোলনের সময় আওয়ামী লীগ নেতা-কর্মীকে হত্যা, সংখ্যালঘুদের বাড়ি-ঘরে হামলা-ভাঙচুর, পুলিশ হত্যার ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধেও মামলা করা হবে বলেও বক্তারা জানান। 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS