হাসপাতালে পরীমনি, রক্তাক্ত মাথার রাজকে ঘিরে রহস্য

হাসপাতালে পরীমনি, রক্তাক্ত মাথার রাজকে ঘিরে রহস্য

তাঁদের সাম্প্রতিক কর্মকাণ্ড যেন সিনেমার গল্প। সকালে হাসিখুশির খবর প্রকাশের পর সন্ধ্যায় মান-অভিমান, ছাড়াছাড়ির খবর। সিনেমার মানুষ পরীমনি ও শরীফুল রাজ সিনেমার বাইরের কর্মকাণ্ডে সবচেয়ে বেশি আলোচনায়, একই সঙ্গে সমালোচনারও শেষ নেই।
কয়েক মাস আলাদা থাকার পর গত বৃহস্পতিবার সকালে ফেসবুকে ছড়িয়ে পড়া কয়েকটি স্থিরচিত্র দেখে তাঁদের একত্রে থাকার ইঙ্গিত মিললেও পরদিন শুক্রবার জানা যায়, পরীমনির বাসা থেকে রাজ আবার বেরিয়ে গেছেন। এদিন সন্ধ্যায় প্রচণ্ড জ্বর নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন পরীমনি। খবরটা ছড়িয়ে পড়ার কিছু সময় পর শরীফুল রাজের রক্তাক্ত মাথার একটি স্থিরচিত্র ফেসবুকের বিভিন্ন গ্রুপে দেখা যায়। তবে কখন, কোথায়, কীভাবে মাথা ফেটে যাওয়ার মতো ঘটনা ঘটেছে, তা কেউই বলতে পারেনি। রাজের রক্তাক্ত মাথার স্থিরচিত্র ঘিরে তৈরি হয়েছে রহস্য।

সম্প্রতি জানা গিয়েছিল, সব মান-অভিমান ভুলে প্রায় তিন মাস পর আবারও পরীর বসুন্ধরার বাসায় ফিরেছেন রাজ। জানিয়েছিলেন, ভালো আছেন, ঠিকঠাক আছেন তাঁরা। ছেলেকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন। তবে এক দিনের ব্যবধানেই আবার বদলে গেল হিসাব। জানা যাচ্ছে, মাথা ফেটে গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন রাজ। অন্যদিকে পরীমনি জ্বরে ভুগছেন। একাধিক সূত্রে জানা যায়, জ্বরের কারণে পরীমনি ঠিকমতো কথাও বলতে পারছেন না।

১০ আগস্ট ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে কাছের মানুষদের নিয়ে একমাত্র সন্তানের প্রথম জন্মদিন উদ্‌যাপন করেন চিত্রনায়িকা মা পরীমনি। রাজ্যর প্রথম জন্মদিনের আয়োজনেও দেখা যায়নি চিত্রনায়ক বাবা শরীফুল রাজকে। এর সাত দিন পর গত বৃহস্পতিবার সকাল থেকেই ফেসবুকে সন্তান রাজ্যসহ পরীমনি ও শরীফুল রাজের একাধিক স্থিরচিত্র ফেসবুকে ছড়ায়। এর মধ্যে একটি স্থিরচিত্রে পরীমনি ও রাজ একে অপরকে জড়িয়ে ধরে ছিলেন।

এসব স্থিরচিত্র দেখে সবাই ধরে নেন, মান-অভিমান ভুলে তাঁরা আবার একত্র হয়েছেন। বিষয়টি কি আসলে তা-ই? একাধিক বিশ্বস্ত সূত্র বলছে, এসব ছবি অন্য একটা উপলক্ষকে কেন্দ্র করে তোলা হয়। তাই ছবি দেখে মোটেও বলা যাবে না, পরী ও রাজ এক হয়েছেন। এসব ছবির সঙ্গে একত্র হওয়ার কোনো সম্পর্ক নেই। তাঁরা একত্রে নেইও। আবারও রাজ তাঁর মতো করে বাসা থেকে বেরিয়ে গেছেন।

মাস দুয়েকের বেশি সময় ধরে পরীমনি ও চিত্রনায়ক শরীফুল রাজের সম্পর্কটা ভালো যাচ্ছে না। এ নিয়ে প্রথম আলোসহ একাধিক গণমাধ্যমে তাঁদের পাল্টাপাল্টি বক্তব্যও প্রকাশিত হয়। এসব বক্তব্যে সম্পর্কটা কোন পর্যায়ে গিয়ে ঠেকেছে, তা সবাই অনুমান করেছেন। এদিকে গত বৃহস্পতিবার রাতে শরীফুল রাজের সঙ্গে কথা হলে তিনি প্রথম আলোকে বলেন, ‘রাজ্যের সঙ্গে খেলা করছি, সময় দিচ্ছি। অনেক দিন পর ওকে ভালোমতো কাছে পেয়েছি। রাজ্যও আমাকে কাছে পেয়ে খুবই মজা করছে, হাসছে, খেলছে।’

অন্যদিকে একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত থেকেই জ্বরে ভুগছেন পরীমনি। শুক্রবার সকাল থেকেই পরীমনির জ্বরের মাত্রা বেড়েছে। চিকিৎসা নিতে সন্ধ্যার দিকে হাসপাতালে ভর্তি হন। কিন্তু এই সময়ে পরীমনির সঙ্গে ছিলেন না শরীফুল রাজ। সূত্রটি আরও জানায়, ফেসবুকে ছড়িয়ে পড়া স্থিরচিত্রের সঙ্গে বাস্তবতার কোনো মিল নেই। তাঁদের সম্পর্ক মোটেও জোড়া লাগেনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS