রেল মন্ত্রণালয়ের পাঁচ পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

রেল মন্ত্রণালয়ের পাঁচ পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

রেলপথ মন্ত্রণালয়ের ১৩ থেকে ২০তম গ্রেডভুক্ত ৫ পদে কর্মী নিয়োগের জন্য লিখিত পরীক্ষার সূচি প্রকাশ করা হয়েছে। এই ৫ পদে মোট পরীক্ষার্থীর সংখ্যা ১১ হাজার ৪৩৪।

রেলপথ মন্ত্রণালয়ের ওয়েবসাইটে দেওয়া মন্ত্রণালয়ের উপসচিব ও বিভাগীয় নির্বাচন কমিটির সদস্যসচিব মো. তৌফিক ইমাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই সূচি প্রকাশ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ১৩ থেকে ২০তম গ্রেডভুক্ত ৫ পদের লিখিত পরীক্ষা ২০ মে অনুষ্ঠিত হবে। সিদ্ধেশ্বরী গার্লস কলেজ, ১৪৮ নিউ বেইলী রোড, ঢাকা এবং সিদ্ধেশ্বরী কলেজ, ২৫ শহীদ সাংবাদিক সেলিনা পারভীন সড়ক, মগবাজার, ঢাকায় এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পাঁচ পদের মধ্যে অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষা সিদ্ধেশ্বরী গার্লস কলেজে সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত এবং সিদ্ধেশ্বরী কলেজে বেলা আড়াইটা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই পদে মোট পরীক্ষার্থী ৬ হাজার ৬৫৩ জন।

কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষা সিদ্ধেশ্বরী গার্লস কলেজে বেলা আড়াইটা থেকে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই পদের মোট পরীক্ষার্থী ১ হাজার ৭৭১ জন।

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদের লিখিত পরীক্ষা সিদ্ধেশ্বরী গার্লস কলেজে বেলা আড়াইটা থেকে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই পদের মোট পরীক্ষার্থী ৯৪৬ জন।

ক্যাশ সরকার পদের লিখিত পরীক্ষা সিদ্ধেশ্বরী কলেজে বেলা আড়াইটা থেকে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই পদের মোট পরীক্ষার্থী ৩০৪ জন।

অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষা সিদ্ধেশ্বরী কলেজে বেলা আড়াইটা থেকে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এই পদের মোট পরীক্ষার্থী ১ হাজার ৭৬০ জন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS