জনি ডেপের পর ফিরছেন অ্যাম্বারও

জনি ডেপের পর ফিরছেন অ্যাম্বারও

মামলায় হেরে যাওয়ার পর প্রথমবারের মতো মিডিয়ার সামনে আসছেন অ্যাম্বার হার্ড

মামলায় জেতার পর ‘জিন দ্যু বারি’ দিয়ে ফিরেছেন জনি ডেপ। কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচাতেও হেঁটেছেন। তবে জনসম্মুখে দেখা যায়নি অ্যাম্বারকে। জানা গেছে, ডেপের পরে এবার ফিরতে যাচ্ছেন অ্যাম্বার হার্ডও। 

জানা গেছে, অ্যাম্বার হার্ড তাওরমিনা ফিল্ম ফেস্টিভ্যালের লাল গালিচায় হাঁটবেন। মামলায় হেরে যাওয়ার পর প্রথমবারের মতো মিডিয়ার সামনে আসবেন তিনি। ‘ডেডলাইন’-এর সূত্রে জানা গেছে, নিজের ‘ইন দ্য ফায়ার’ সিনেমা নিয়ে উৎসবে যোগ দেবেন অভিনেত্রী।

হলিউডের প্রথম সারির নায়িকাদের একজন অ্যাম্বার। ক্যারিয়ারের যেই সময় তার তুমুল ব্যস্ত থাকার কথা, মামলা ও বিতর্কে জড়িয়ে সেই সময়টাতে তিনি স্পেনে একমাত্র মেয়েকে নিয়ে সাদামাটা জীবন যাপন করছেন। মামলায় হেরে যাওয়ার পর হলিউড ছেড়ে স্পেনে স্থায়ী হয়েছেন অ্যাম্বার। কবে ফিরবেন কিংবা আদৌ ফিরবেন কিনা সেই বিষয়েও জানা যায়নি কোনো তথ্য। তবে হলিউডে না থাকলেও গণমাধ্যমের চর্চায় সবসময়েই আছেন তিনি।

গত সপ্তাহে অ্যাম্বার জানিয়েছেন, অভিনয়শিল্পী হিসেবে তার ক্যারিয়ার এখনও শেষ হয়নি এবং তিনি হলিউডে ফিরবেন। এর মাঝেই জানা গেল ২৪ জুন ইতালির সিসিলিতে অনুষ্ঠিতব্য ৬৯ তম তাওরমিনা ফিল্ম ফেস্টিভ্যালের লাল গালিচায় হাঁটবেন তিনি।

জনির বিরুদ্ধে পারিবারিক সহিংসতার অভিযোগ এনেছিলেন অ্যাম্বার। অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। অভিনেতা মিথ্যে বলছেন দাবি করে পাল্টা মামলা করেন অ্যাম্বারও। এই জোড়া মামলার শুনানিতে কাদা ছোড়াছুড়ি দেখেছে পুরো বিশ্ব। শেষমেশ জিতে যান জনি, হেরে যান অ্যাম্বার।

সূত্র: কইমই

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS