৫০ বছর বয়সে বাবা হলেন প্রভুদেবা

৫০ বছর বয়সে বাবা হলেন প্রভুদেবা

ভারতীয় অভিনেতা, পরিচালক ও কোরিওগ্রাফার প্রভুদেবা বাবা হয়েছেন। তাঁর স্ত্রী হীরামণি সিং কন্যাসন্তানের জন্ম দিয়েছেন বলে নিশ্চিত করেছেন প্রভুদেবা। খবর টাইমস অব ইন্ডিয়ার

কন্যাসন্তানের বাবা হওয়ার খবর জানিয়ে প্রভুদেবা বলেন, ‘এই বয়সে (৫০) আমি আবার বাবা হয়েছি। খুবই ভালো লাগছে, মনে হচ্ছে সবকিছু পূর্ণতা পেল।’ আজ বাবা হওয়ার খবর প্রকাশ করেছেন প্রভুদেবা, তবে কবে তাঁর সন্তানের জন্ম হয়েছে, তা জানা যায়নি।

২০২০ সালে হীরামণি সিংকে বিয়ে করেন প্রভুদেবা। এটি তাঁর দ্বিতীয় বিয়ে। প্রথম স্ত্রীর সঙ্গে তাঁর একটি ছেলেসন্তান রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যমকে প্রভুদেবা আরও জানান, এটিই তাঁদের পরিবারে প্রথম কন্যাসন্তান, তাই আনন্দটা আরও বেশি। অভিনেতা জানিয়েছেন, বাবা হওয়ার পর তিনি এখন কাজ কমিয়ে পরিবারের সঙ্গেই বেশি সময় কাটাতে চান। জীবনের এই নতুন পর্যায় উপভোগ করতে চান।

প্রভুদেবা বলেন, ‘মনে হয়, আমি অনেক বেশি কাজ করে ফেলেছি। কেবল ছুটে চলেছি। এবার আমি থামব। এখন কেবল পরিবারের সঙ্গেই সময় কাটাতে চাই।’

ভারতীয় সংবাদমাধ্যম পিংকভিলা জানিয়েছে, প্রভুদেবার বর্তমান স্ত্রী হীরামণি সিং পেশায় ফিজিওথেরাপিস্ট। ২০২০ সালে কোভিড মহামারির সময় তাঁরা বিয়ে করেন। জানা গেছে, পিঠ ব্যথায় ভোগা প্রভুদেবা চিকিৎসার জন্য গিয়েছিলেন হীরামণি সিংয়ের হাসপাতালে। সেখান থেকেই তাঁদের সম্পর্ক হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS