জীবন দিয়ে হলেও এ সরকারকে বিদায় করব : আমির খসরু

জীবন দিয়ে হলেও এ সরকারকে বিদায় করব : আমির খসরু

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ রাজনৈতিকভাবে পরাজিত হয়েছে। জীবন দিয়ে হলেও দুর্নীতিবাজ সরকারকে বিদায় করা হবে।

মঙ্গলবার (২৩ মে) বিকেলে চট্টগ্রাম নগরের সাগরিকা মোড়ে মহানগর বিএনপির পদযাত্রা কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপির কর্মসূচিতে মানুষের জোয়ার দেখে আওয়ামী লীগ আজ অসহায় হয়ে গেছে মন্তব্য করে আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, পদযাত্রা থেকে মানুষ সরকারকে বার্তা দিয়েছে, শেখ হাসিনা বিদায় হও। এই বার্তা যদি ফ্যাসিস্ট, দখলদার, অবৈধ সরকার বুঝতে না পারে, তাহলে তাদের জন্য আরও বড় দুঃসংবাদ অপেক্ষা করছে। জীবন দিয়ে হলেও দুর্নীতিবাজ সরকারকে বিদায় করা হবে।

নেতাকর্মীদের প্রস্তুত হতে আহ্বান জানিয়ে আমির খসরু আরও বলেন, আপনারা সবাই প্রস্তুত হন। শেষপর্যন্ত থাকতে হবে। শেষপর্যন্ত লড়তে হবে। আমরা প্রয়োজনে প্রতিরোধ করব। জীবন দিয়ে হলেও এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করব, আইনের শাসন প্রতিষ্ঠা করব। জীবন দিয়ে হলেও গণমাধ্যমের স্বাধীনতা, জীবনের নিরাপত্তা নিশ্চিত করব। দুর্নীতিবাজদের এদেশ থেকে বিতাড়িত করব।

এসময় আরও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দিপ্তী, আহ্বায়ক কমিটির সদস্য মনজুর আলম চৌধুরী মঞ্জু, কেন্দ্রীয় বিএনপির শ্রম সম্পাদক এ এম নাজিম উদ্দীন, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS