রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা

রামুতে ঘুমন্ত স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা

কক্সবাজারের রামুতে স্বামী-স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।  বুধবার (১৯ জুন) ভোরে রামুর ঈদগড় ইউনিয়নের ছয় নম্বর ওয়ার্ডের উপরের খিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ওই এলাকার কামাল হোসেনের মেয়ে রুবি আক্তার (১৯) ও তার স্বামী নুর মোহাম্মদ (২৮)। নুর মোহাম্মদ চট্টগ্রামের রাউজান এলাকার বাসিন্দা।

নিহত রুবির মা আমিনা খাতুন বাংলানিউজকে জানান, মঙ্গলবার (১৮ জুন) দিনগত রাত ২টায় স্থানীয় আবদুর রশিদের ছেলে রমজানের নেতৃত্বে একদল সন্ত্রাসী বাড়িতে প্রবেশ করে এবং রান্না ঘরে ঘুমিয়ে থাকা তার মেয়ে রুবি ও জামাতা নুরকে ধারলো দা দিয়ে গলা কেটে হত্যা করে।

রুবির বাবা কামাল হোসেন জানান, ওই এলাকার চিহ্নিত সন্ত্রাসী রমজান বিয়ের আগে তার মেয়েকে উত্যক্ত করতেন। তার সঙ্গে মেয়ের বিয়ে না দেওয়ায় তিনি তাদের দেখে নেওয়ার হুমকিও দিয়েছিলেন।

স্থানীয় ইউপি সদস্য কামরুল আমিন জানান, তিন মাস আগে রুবির সঙ্গে নুর মোহাম্মদের বিয়ে হয়। নুর পেশায় দিনমজুর। বিয়ের পর থেকে রুবি স্বামীকে নিয়ে তার নানার বাড়িতে বসবাস করছিলেন। কিছুদিন আগে রুবির মায়ের সঙ্গে তার বাবার বিয়ে বিচ্ছেদ হয়। এই কারণে মা আমিনা মেয়ে রুবিকে নিয়ে পৈতৃক বাড়িতে মায়ের (রুবির নানি) সঙ্গে বসবাস করে আসছিলেন। ভোরে রুবি ও নুর রান্না ঘরে ঘুমিয়েছিলেন।

এদিকে জোড়া হত্যাকাণ্ডের খবর পেয়ে কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান এবং সিআইডি ও পিবিআইয়ের বিশেষ দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।  

এ হত্যার বিষয়টি নিশ্চিত করে ওসি আবু তাহের দেওয়ান জানান, গভীর রাতে এ হত্যাকাণ্ড সংগঠিত হয়েছে। পুলিশসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনী ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের আটকের কাজ করছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS