ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা, আসামি ২৮

ব্রাহ্মণবাড়িয়ায় গুলি করে ছাত্রলীগ কর্মী হত্যার ঘটনায় মামলা, আসামি ২৮

ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিতে ছাত্রলীগ কর্মী আশরাফুল রহমান ইজাজ হত্যার ঘটনায় ১৬ জনের নাম উল্লেখসহ ১২ জনকে অজ্ঞাত করে হত্যা মামলা হয়েছে।

বৃহস্পতিবার (৬ জুন) রাতে নিহতের বাবা আমিনুর রহমান বাদী হয়ে সদর মডেল থানায় মামলাটি করেন।

এতে প্রধান আসামি করা হয়েছে ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক ভিপি জালাল হোসেন খোকা। দ্বিতীয় আসামি করা হয়েছে প্রকাশ্যে গুলি ছুড়া সদ্য বহিস্কৃত জেলা ছাত্রলীগের সহসভাপতি হাসান আল ফারাবি জয়কে।

শুক্রবার (৭ জুন) সকালে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) মো. আসলাম হোসেন জানান, রাতে নিহতের বাবা বাদী হয়ে মামলাটি করেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

নিহতের পরিবারের দাবি, বুধবার (৫ জুন) সন্ধ্যায় সদর উপজেলা নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাহদাৎ হোসেন শোভনের বিজয়ের খবরে মিশন স্কুল কেন্দ্র থেকে আনন্দ মিছিল বের করে তার কর্মী সমর্থকরা। মিছিলটি শহরের কলেজপাড়া এলাকায় এলে ঘোড়া প্রতীকের প্রার্থী মো. হেলাল উদ্দিনের সমর্থক জালাল উদ্দিন খোকার নির্দেশে এজাজের মাথায় গুলি করে জেলা ছাত্রলীগের সহসভাপতি হাসান আল ফারাবী জয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।  

নিহত এজাজ কলেজপাড়া এলাকার আমিন মিয়ার ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের উদ্ভিদবিদ্যা বিভাগের সম্মান দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS