ভারতের অধিনায়ক হচ্ছেন সূর্যকুমার যাদব!

ভারতের অধিনায়ক হচ্ছেন সূর্যকুমার যাদব!

চলমান ওয়ানডে বিশ্বকাপের পরপরই অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। বিশ্বকাপের মতো আসন্ন এই সিরিজ থেকেও ছিটকে গেছেন হার্দিক পান্ডিয়া। বিশ্বকাপে বাংলাদেশ ম্যাচে গোড়ালিতে যে চোট পেয়েছিলেন, তা থেকে এখনো পুরোপুরি সেরে ওঠতে পারেননি তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবর, হার্দিকের অনুপস্থিতিতে ভারতকে নেতৃত্ব দেবেন হার্ডহিটার ব্যাটার সূর্যকুমার যাদব। খুব শীগ্রই এই সিরিজের স্কোয়াড ঘোষণা করবে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

জানা গেছে, বিশ্বকাপের ঠিক পরেই এই সিরিজ হওয়ায় দ্বিতীয় সারির দল খেলাবে ভারত। যেখানে অভিজ্ঞ ক্রিকেটারদের বিশ্রাম দেওয়া হবে। তাই আসন্ন এই সিরিজে নেতা হিসেবে দেখা যাবে সূর্যকে। এর আগে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে সহ-অধিনায়কের ভূমিকা পালন করেছিলেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটে নেতৃত্বের অভিজ্ঞতা না থাকলেও ঘরোয়া ক্রিকেটে অধিনায়কত্ব করেছেন সূর্য। ৩৩ বছর বয়সী এই ব্যাটার এর আগে রঞ্জি ট্রফিতে মুম্বাইকে নেতৃত্ব দিয়েছেন। তাছড়া ভারত যুব দলকেও নেতৃত্ব দিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেসের’ প্রতিবেদনে বলা হয়েছে, জাতীয় নির্বাচকরা বিশ্বকাপে খেলা অধিকাংশ ক্রিকেটারকে বিশ্রাম দেওয়ার কথা ভাবছেন। তবে ইশান কিশান, প্রসিদ কৃষ্ণা কিংবা শার্দূল ঠাকুরের মতো ক্রিকেটারদের অস্ট্রেলিয়া সিরিজে দেখা যেতে পারে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS