অডিও ফাঁসকারীর নাম প্রকাশ করলেন তানজিন তিশা

অডিও ফাঁসকারীর নাম প্রকাশ করলেন তানজিন তিশা

ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশাকে নিয়ে কয়েকদিন ধরেই চলছে বেশ আলোচনা। সোমবার (২০ নভেম্বর) বিকালে রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ কার্যালয়ে যান তিনি। ব্যক্তিগত সমস্যা ডিবি কর্মকর্তাদের জানাতে ও পরামর্শ নেওয়ার জন্য তিনি ডিবিপ্রধান হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করেন।

ডিবি কার্যালয় থেকে বের হয়ে তিশা সাংবাদিকদের জানান, আজকে আমি এখানে এসেছি শুধু লাস্ট কয়েক দিন ধরে সাইবার বুলিংয়ের শিকার হচ্ছি তাই। আমার মনে হয় ডিবি অফিস একটা আস্থার জায়গা। আমরা শোবিজ ইন্ডাস্ট্রিসহ সব প্লাটফর্মের যারা বিপদে পড়ি, বিশেষ করে যারা সাইবার বুলিং বা হেরাজমেন্টের শিকার হই তারা এখানে আসেন, হারুন স্যারের হেল্প নেন। আমিও তার ব্যতিক্রম নই।

তিনি বলেন, আমি যদি স্ট্যাটাস দিয়ে কোনো বিষয় স্পষ্ট করতে চাই, তাহলেও আমি বুলিং হচ্ছি। এ জন্য আমার কাছে মনে হয়েছে হারুন স্যারের কাছে আসলে, স্পেশালি ডিবি অফিসে আসলে আমি তাদের একটা হেল্প পাব। তাদের সহযোগিতায় আপনাদের বিষয়টি কিছুটা স্পষ্ট করতে পারব। এ কারণেই আজকে আমার ডিবি কার্যালয়ে আসা।

এদিকে তামিম নামে বেসরকারি টিভি চ্যানেলের এক সাংবাদিক তার অডিও ফাঁস করেছে বলে অভিযোগ করেছেন ছোটপর্দার এই অভিনেত্রী।

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরে অভিনেত্রী তানজিন তিশার ব্যক্তিগত ইস্যু নিয়ে উত্তাল মিডিয়া জগৎ। ১৬ নভেম্বর অভিনেত্রী তানজিন তিশা আত্মহত্যার চেষ্টা করেন বলে গুঞ্জন ছড়িয়ে পড়ে। এদিন ভোর থেকে এ নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। তিনি হাসপাতালেও চিকিৎসা নেন বলে জানা যায়। অন্যদিকে বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে নানান ধরনের সংবাদ প্রকাশিত হয়। তবে হাসপাতাল থেকে ফিরে তিনি ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। এতে তিনি এ ঘটনা সবিস্তারে তুলে ধরেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS