প্রেমের প্রস্তাব প্রসঙ্গে যা বললেন মিলা

প্রেমের প্রস্তাব প্রসঙ্গে যা বললেন মিলা

কণ্ঠশিল্পী মিলা ইসলাম। সুরেলা কণ্ঠে শ্রোতাদর মন জয় করে নিয়েছেন অনেক আগে। একসময় নিয়মিত গান আর মিউজিকের তালে তালে কনসার্ট কিংবা টেলিভিশের লাইভ অনুষ্ঠানে গান গাইতে দেখা যেত তাকে।

তবে ব্যক্তিগত ও নানান কারণে মাঝে বেশ বিরতিতে ছিলেন। কোনো গানের অনুষ্ঠানেই তাকে দেখা যায়নি। বিরতি ভেঙে সম্প্রতি গানের কিছু অনুষ্ঠানে তাকে দেখা যাচ্ছে। এমনকি গান গাইছেন অল্পপরিসরে।

সম্প্রতি আবারও নতুনরূপে আলোচনায় তিনি। তবে গান দিয়ে নয়, এবার সুন্দরীদের বিচারক হিসেবে দেখা যাচ্ছে এ কণ্ঠশিল্পীকে।

সেই অনুষ্ঠানে সম্প্রতি মিলার সঙ্গে কথা হয় গণমাধ্যমের সঙ্গে। সেখানে তার কাছে জানতে চাওয়া হয় এতদিন কেন মিডিয়ার আড়ালে ছিলেন?

উত্তরে মিলা জানান, প্রায়ই আমাকে দেখা গেলে আমার প্রতি আগ্রহ দর্শকদের হারিয়ে যাবে। তাই আমি ক্যামেরার সামনে কমই আসতে চাই। এতে লাভ আছে যখন আসব সব ক্যামেরা আমাকে জেঁকে ধরবে। যেমনটা আজ হচ্ছে।

তিনি আরও বলেন, কৈশোর কেন এখনও আমাকে ছেলেরা প্রেমের প্রস্তাব দিতে ভয় পায়। প্রপোজ করার আগে দশবার চিন্তা করে। এ কারণে প্রেমের প্রস্তাব আমার খুব কম আসে। ছেলেরা দূর থেকে আমাকে দেখেই খুশি থাকে। ভয়ে বলতে গিয়েও কিছু বলতে পারে না। এটা আমার জন্য এক রকম সুবিধাই বলতে পারেন।

প্রসঙ্গত, মিলার প্রথম একক অ্যালবাম ‘ফেলে আসা’ বের হয় ২০০৬ সালে। এরপর ২০০৮ সালে তার দ্বিতীয় একক অ্যালবাম, ফুয়াদ ফিচারিং ‘মিলা চাপ্টার-২’ বাজারে আসে। ২০০৯ সালে, ফুয়াদ ফিচারিং মিলা ‘রি-ডিফাইন্ড’ প্রকাশ হয়।

তার জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে দোলা, তুমি কি সাড়া দেবে, নাচো হেলিয়া, সুন্দরী কমলা নাচে, হাজার দর্শক মন মজাইয়া।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS