সালমানের বিয়ের দায়িত্ব শাহরুখের!

সালমানের বিয়ের দায়িত্ব শাহরুখের!

নব্বই দশক থেকে বলিউড বাদশা শাহরুখ ও ভাইজান সালমানের মধ্যে দারুণ বন্ধুত্ব। মাঝে-মধ্যে দুই বন্ধুর মধ্যে মনোমালিন্য হলেও বন্ধুত্ব থেকে কখনও সরে দাঁড়াননি বিটাউনের এই দুই খান। কঠিন সময়ে একে অপরকে পাশে পেয়েছেন সবসময়।

গৌরিকে ভালোবেসে ঘর বেঁধেছেন শাহরুখ। দুই ছেলে এক মেয়েকে নিয়ে সুখের সংসার তাদের। অন্যদিকে একাধিক সম্পর্কে জড়ালেও এখনও সংসার জীবনে পা রাখতে পারেননি সালমান। অভিনেতার সানাই বাজার অপেক্ষায় প্রহর গুনছেন শোবিজের তারকা থেকে শুরু করে ভক্ত-অনুরাগীরাও। এবার সালমানের বিয়ের দায়িত্ব নিলেন শাহরুখ!

একটা সময় ছিল, বিয়ে করছেন কবে? বহুবার এমন প্রশ্নের সম্মুখীন হয়েছেন সালমান। তবে মিডিয়ার সেই উত্তেজনা এখন স্তিমিত।

সম্প্রতি টেলিভিশনের একটি অনুষ্ঠানে এসে আবারও বিষয়টি নিয়ে কথা বলেন সালমান। এ সময় স্পষ্টভাবে তিনি বলেন, বিয়ে যখন হওয়ার তখন ঠিকই হবে। তবে তার প্রাক্তন সম্পর্কগুলো ভাঙার জন্য এখন নিজেকেই দায়ী করেন। তাই সালমানের ঘটকালির দায়িত্ব কাঁধে তুলে নেন শাহরুখ।

বন্ধু সংসারি হোক, এতটুকুই চেয়েছিলেন শাহরুখ। তাই মুম্বাইয়ের এক নামকরা অভিনেত্রীর কাছে নাকি সালমানের জন্য বিয়ের প্রস্তাব রাখেন বাদশা। তবে সেটা বাস্তবায়িত হয়নি।

সালমানের সঙ্গে ঐশ্বরিয়ার প্রেম ছিল অভিনেতার জীবনের অন্যতম চর্চিত অধ্যায়। তবে তাদের প্রেমের থেকে বেশি আলোচনায় আসে বিচ্ছেদ পর্ব। তবে ওই ঘটনা প্রকাশ্যে আসতেই নেটাগরিকদের একাংশের ধারণা, ওই অভিনেত্রী ঐশ্বরিয়া।

সূত্র : আনন্দবাজার

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS