সুশান্তের ফ্ল্যাটের মালিক কি এখন এই বলিউড নায়িকা?

সুশান্তের ফ্ল্যাটের মালিক কি এখন এই বলিউড নায়িকা?

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তিন বছর পার হয়ে গেছে। মুম্বাইয়ের বান্দ্রার একটি ফ্ল্যাটে আত্মহত্যা করেছিলেন তিনি। তারপর থেকে ফ্ল্যাটটি খালি পড়েছিল। কয়েক দিন ধরে শোনা যাচ্ছে, তাঁর ওই ফ্ল্যাট বিক্রি হয়ে গেছে। বিভিন্ন গণমাধ্যমের খবর অনুযায়ী, এই ফ্ল্যাট কিনেছেন এক বলিউড নায়িকা।
২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুত বান্দ্রার মন্ট ব্ল্যাংক আবাসনের একটি ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন তিনি। আর তাঁকে প্রতি মাসে পাঁচ লাখের মতো ভাড়া গুনতে হতো। সুশান্তের অপমৃত্যুর পর ফ্ল্যাটটি দীর্ঘ তিন বছর খালি পড়ে ছিল। ফ্ল্যাটটি কেউ ভাড়ায় নিতে রাজি হচ্ছিলেন না। অবশেষে বান্দ্রার ওই ফ্ল্যাট নতুন মালিক পেয়েছে।

খবর অনুযায়ী, ‘দ্য কেরালা স্টোরি’–খ্যাত নায়িকা আদাহ শর্মা ডুপ্লেক্স ফ্ল্যাটটি কিনেছেন। এখন এই আবাসনের মালিক তিনি।

সম্প্রতি আদাহ শর্মাকে তাঁর টিম আর বাড়ির মধ্যস্থতাকারীর সঙ্গে সুশান্তের সেই বাসায় প্রবেশ করতে দেখা গিয়েছিল। তবে অদা ওই সময় সাংবাদিকদের কোনো রকম পোজ দেননি। আর তাঁর পক্ষ থেকে নতুন বাসা কেনার ব্যাপারে কোনো আনুষ্ঠানিক মন্তব্য আসেনি। কত দামে তিনি কিনেছেন, বা এ–সম্পর্কিত আর কোনো তথ্য এখনো জানা যায়নি।

ভারতীয গণমাধ্যম এবিপি নিউজ থেকে অদার কাছে এ ব্যাপারে জানতে চাইলে আদাহ শর্মা বলেন, ‘কিছু হলে আমি আপনাদের সবাইকে নিশ্চয়ই জানাব। আর আপনাদের অবশ্যই মিষ্টিমুখ করাব।’

সম্প্রতি আদাহ শর্মা টুইটারে তাঁর ভক্তদের নিজের আগামী প্রকল্পের বিষয়ে কিছু তথ্য প্রকাশ করেন।

এই অভিনেত্রী জানান, “‘দ্য কেরালা স্টোরি”-র পর আমার পরবর্তী প্রকল্প নিয়ে যাঁরা কৌতূহল দেখিয়েছিলেন, তাঁদের উদ্দেশে আমি বলতে চাই যে আমি খুব শিগগির এর ঘোষণা করব (গত সপ্তাহে রোমাঞ্চকর এক প্রকল্পে স্বাক্ষর করেছি, আর এতে আমার চরিত্রটি সবাই পছন্দ করবেন)।’ আদাহ শর্মা আরও বলেন, ‘২০২০ সালে আমি বেশ কিছু প্রকল্পে সাইন করেছিলাম। এর মধ্যে তেলেগু ছবি “সিডি” আছে, আর “গিরগিট” বলে একটি ছবি আছে, যাতে আমি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছি। এ ছাড়া একটি স্বল্পদৈর্ঘ্যের ছবিতে আমি কাজ করেছি, যা এ বছর মুক্তি পাবে। এই ছবিকে ঘিরে আমি অত্যন্ত রোমাঞ্চিত।’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS