শুটিংয়ে ফেরার ইঙ্গিত মাহির, দিচ্ছেন ফিটনেসে নজর

শুটিংয়ে ফেরার ইঙ্গিত মাহির, দিচ্ছেন ফিটনেসে নজর

বর্তমানে মাতৃত্বকালীন অবসরে আছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। শিগগিরই অভিনয়ে ফিরবেন বলেও ঘোষণা দিয়েছেন। এক্ষেত্রে গল্প বাছাই ও নিজের ফিটনেসে নজর দিচ্ছেন তিনি।

এবারের ঈদুল আজহায় মুক্তি পেয়েছে রায়হান রাফী পরিচালিত ‘সুড়ঙ্গ’। শনিবার (৮ জুলাই) এই সিনেমার বিশেষ শোতে হাজির হন মাহি। এ সময় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে উঠে আসে এই তথ্য।

সুড়ঙ্গ সিনেমা দেখে তিনি আরও জানান, অনেক দিন পর সিনেমা দেখতে এসে মনে হয়েছে এটা আমার পরিবারের অংশ। গল্পটা অসাধারণ। যেহেতু এখন আবার সিনেমা রিলেটেড অনুষ্ঠানগুলোর সঙ্গে যুক্ত হচ্ছি। কিছু গল্প হাতে আছে। দেখছি, কোনটা দিয়ে কাজ শুরু করা যায়। শিগগিরই কাজে ফিরব।

শিগগির শুটিংয়ে ফিরবেন জানিয়ে এ নায়িকা বলেন, রাজনীতি ও মা হওয়ার কারণে অনেক দিন সিনেমা সংশ্লিষ্ট বিষয় থেকে দূরে ছিলাম। ফের সিনেমা রিলেটেড অনুষ্ঠানগুলোতে হাজির হচ্ছি। অপেক্ষায় আছি কাজে ফেরার। ইতোমধ্যে কয়েকটি চিত্রনাট্য হাতে পেয়েছি। পড়ে দেখছি। তবে সিদ্ধান্ত চূড়ান্ত করতে পারিনি কোনটা দিয়ে কাজে ফিরব।

প্রসঙ্গত, মাহিয়া মাহিকে সবশেষ দেখা গেছে গত বছর মুক্তি পাওয়া ‘যাও পাখি বলো তারে’ ছবিতে। এতে তার বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক আদর আজাদ ও শিপন মিত্র। ছবিটি পরিচালনা করেন মোস্তাফিজুর রহমান মানিক।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS