এবার বাবা শাহরুখের ছবিতে অভিনয় করবেন সুহানা

এবার বাবা শাহরুখের ছবিতে অভিনয় করবেন সুহানা

‘দ্য আর্চিজ’ দিয়ে বলিউড অভিষেকের অপেক্ষায় আছেন সুহানা খান। প্রথম ছবি মুক্তির আগেই এল শাহরুখকন্যার দ্বিতীয় ছবির খবর। তবে এবার বাবা শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্টের ছবিতে দেখা যাবে সুহানাকে। পিংকভিলার

জোয়া আখতারের ‘দ্য আর্চিজ’ মুক্তি পাবে নেটফ্লিক্সে। তবে শাহরুখের প্রযোজিত সুহানার দ্বিতীয় ছবিটিতে ওটিটিতে নয়, মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। নাম ঠিক না হওয়া ছবিটি পরিচালনা করবেন ‘পাঠান’ পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

ছবিটির সঙ্গে যুক্ত একটি সূত্র পিংকভিলাকে জানিয়েছে, ‘পাঠান’ নির্মাণের সময় শাহরুখ খান ও সিদ্ধার্থ আনন্দের মধ্যে ভালো বোঝাপড়া তৈরি হয়, অভিনেতার প্রযোজনা সংস্থার জন্য সিনেমা বানাতে রাজি হন সিদ্ধার্থ।

এভাবেই ছবিটি চূড়ান্ত হয়। এখন চলছে নির্মাণের প্রাক্‌-প্রস্তুতি। রেড চিলিজের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করবে মারফিক্স পিকচার্স।

সূত্রটি আরও জানিয়েছে, রাজকুমার হিরানির সঙ্গে শাহরুখের নতুন ছবি ‘ডানকি’র কাজ পুরোপুরি শেষ হয়নি।

ছবিটি শেষ হওয়ার পরই সুহানাকে নিয়ে ছবিটির শুটিং শুরু হবে। নিজের প্রযোজনা সংস্থা থেকে মেয়ের প্রথম ছবির সবকিছুই নিজেই দেখভাল করতে চান শাহরুখ। ছবিটিতে সুহানা ছাড়া আর কোন তারকাকে দেখা যাবে, তা জানানো হয়নি। ছবিটি নিয়ে প্রযোজনা সংস্থাটির আনুষ্ঠানিক বক্তব্যও পাওয়া যায়নি।

এদিকে ‘দ্য আর্চিজ’ দিয়ে কেবল সুহানা নন, বলিউডে অভিষেক হতে যাচ্ছে একঝাঁক তারকাসন্তানের। তাঁদের মধ্যে আছেন অমিতাভ বচ্চনের নাতি আগস্টা নন্দা, শ্রীদেবী-বনি কাপুরের কন্যা খুশি কাপুর। এদিকে ছবি মুক্তির আগে সুহানা ও আগস্টা নন্দার প্রেমের গুজব রটেছে। তবে এ বিষয়ে তাঁরা কেউই মুখ খোলেননি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS