বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের টেস্ট দলে নাসিম শাহ

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের টেস্ট দলে নাসিম শাহ

দীর্ঘ ১৩ মাস পর পাকিস্তান টেস্ট দলের জার্সিতে ফিরছেন নাসিম শাহ। বাংলাদেশের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের স্কোয়াডে আছেন এই পেসার।

২ ম্যাচের টেস্ট সিরিজটির জন্য ১৭ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে সহ-অধিনায়ক হিসেবে শাহিন শাহ আফ্রিদিকে সরিয়ে দায়িত্ব দেওয়া হয়েছে বাঁহাতি ব্যাটার সৌদ শাকিলকে।  

দীর্ঘদিন পর নাসিম শাহ ফিরলেও বাদ পড়েছেন- ইমাম উল হক, ফাহিম আশরাফ, সাজিদ আলী, নোমান আলী ও মোহাম্মদ নওয়াজ। আর ইনজুরিতে থাকায় নেই হাসান আলী ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। তবে ঘরোয়া ক্রিকেট ও পাকিস্তান শাহিনসের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করে ডাক পেয়েছেন পেসার মোহাম্মদ আলী, ব্যাটার কামরান গুলাম ও মোহাম্মদ হুরাইরা।

সিরিজটির প্রস্তুতির জন্য প্রধান কোচ জেসন গিলেস্পি ও সহকারী কোচ আজহার মাহমুদের অধীনে পাকিস্তান ১১ আগস্ট থেকে ট্রেনিং ক্যাম্প শুরু করবে। প্রথম টেস্ট হবে ২১ আগস্ট, রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে। দ্বিতীয়টি হবে করাচিতে, ৩০ আগস্ট থেকে।

পাকিস্তানের স্কোয়াড: শান মাসুদ (অধিনায়ক), সৌদ শাকিল (সহ-অধিনায়ক), আমির জামাল (ফিট হলে), আব্দুল্লাহ শফিক, আবরার আহমেদ, বাবর আজম, কামরান গুলাম, খুররাম শেহজাদ, মীর হামজা, মোহাম্মদ আলী, মোহাম্মদ হুরাইরা, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাঈম আইয়ুব, শাহিন শাহ আফ্রিদি, সালমান আলী আঘা, সরফরাজ আহমেদ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS