নাঈম-সাইফের ফিফটিতে বড় সংগ্রহ পেল ঢাকা

নাঈম-সাইফের ফিফটিতে বড় সংগ্রহ পেল ঢাকা

একসঙ্গে জ্বলে উঠলো মোহাম্মদ নাঈম ও সাইফ হাসানের ব্যাট। দুজনেই পেলেন ফিফটির দেখা।আর তাতে ভর করে বড় পুঁজি পেল দুর্দান্ত ঢাকা।

২০২৪ বিপিএলের ২৬তম ম্যাচে আজ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে ঢাকা। টস জিতে আগে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি তাদের। ১৩ বলে ১৪ রান করে বিদায় নেন দলটির লঙ্কান ওপেনার চতুরঙ্গা ডি সিলভা।  

তবে এরপর হাল ধরেন নাঈম ও সাইফ। দুজনে মিলে দ্বিতীয় উইকেট জুটিতে যোগ করেন ১১৯ রান। ৪২ বলে ৪টি চার ও ৩টি ছয়ে ৫৭ রান করেন সাইফ। নাঈমের ব্যাট থেকে আসে ৪৫ বলে ৯টি চার ও ১টি ছক্কায় ৬৪ রানের ইনিংস। তবে দুজনেই একই ওভারে বিদায় নেন।  

১৭তম ওভারে ম্যাথু ফোর্ডের বলে লিটন দাসের হাতে ক্যাচ দিয়ে ফেরেন সাইফ। দুই বল পরেই হিট উইকেট হয়ে ফেরেন নাঈম। দারুণ খেলতে থাকা এই ব্যাটার অফ স্ট্যাম্পের বাইরের বলে রিভার্স স্কুপ করতে চেয়েছিলেন তিনি। কিন্তু ব্যাটের ফলোথ্রুতে স্ট্যাম্প ভেঙে যায়।

সাইফ ও নাঈমের বিদায়ের পর একই ওভারের শেষ বলে বিদায় নেন আন্দ্রে ম্যাকার্থিও। মুখোমুখি হওয়া প্রথম বলেই জাকের আলীর হাতে ক্যাচ দিয়ে ফেরেন ক্যারিবীয় ব্যাটার। তবে শেষদিকে ১১ বলে অপরাজিত ২১ রানের ইনিংস খেলে ঢাকাকে লড়াই করার মতো পুঁজি এনে দেন অ্যালেক্স রস। এর মধ্যে শেষ ওভারে তার দুই চার ও এক ছক্কায় আসে ১৮ রান।

২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭৫ রান সংগ্রহ করেছে ঢাকা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS