বিএসজেএ মিডিয়া কাপ শুরু হচ্ছে রোববার, জি গ্রুপে বাংলানিউজ

বিএসজেএ মিডিয়া কাপ শুরু হচ্ছে রোববার, জি গ্রুপে বাংলানিউজ

৩২টি দল নিয়ে রোববার শুরু হচ্ছে বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেট-২০২৪, পাওয়ার্ড বাই বসুন্ধরা কিংস। দীর্ঘ দশ বছর পর আবারও শুরু হচ্ছে এই টুর্নামেন্ট।নিয়মিতই সাংবাদিকদের জন্য নানা আয়োজন করে থাকে বিএসজেএ। এর ধারাবাহিকতায় হয় ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্ট।

মিডিয়া কাপ ক্রিকেটের প্রথম ম্যাচে সকাল ৯টায় মুখোমুখি হবে বাংলাদেশ টেলিভিশন ও দ্য বিজনেস স্ট্যান্ডার্ড। টুর্নামেন্টের উদ্বোধন করবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক তানভীর আহমেদ টিটু ও জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।  

টুর্নামেন্টের ড্র, জার্সি, ট্রফি উন্মোচন এবং সংবাদ সম্মেলন শনিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনে (বিওএ) অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন জাতীয় দলের দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং হাবিবুল বাশার সুমন।  

মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘বিএসজেএ ক্রিকেটারদের শুভেচ্ছা থাকবে। ভালোভাবে শুরু করবেন, শেষটাও ভালোভাবে শেষ করবেন। আশা করি সবাই সুস্থ থেকে সাবধানে খেলবেন। ’ হাবিবুল বাশার বলেন, ‘সবাইকে ধন্যবাদ জানাতে চাই। টুর্নামেন্টটা সুন্দরভাবে শেষ হোক। এই টুর্নামেন্টের রিপোর্টিং আমি করতে চাই!’

এই টুর্নামেন্টে অংশ নিচ্ছে বাংলানিউজ২৪.কমও। তারা আছে জি গ্রপে। নিজেদের প্রথম ম্যাচে সোমবার সকাল দশটায় পল্টনের আউটার মাঠে চ্যানেল আইয়ের মুখোমুখি হবে বাংলানিউজ।  

বিএসজেএ মিডিয়া কাপ ক্রিকেটে এবার পাওয়ার্ড বাই হিসেবে স্পন্সর করেছে বসুন্ধরা কিংস। এছাড়াও পৃষ্ঠপোষক হিসেবে আছে দ্য প্ল্যাটফর্ম।  টুর্নামেন্ট হবে নক আউট পদ্ধতিতে। মোট ৮ গ্রুপে থাকবে চারটি করে দল। ১৪ জানুয়ারি (রোববার) থেকে পল্টন আউটার মাঠে শুরু হবে এই টুর্নামেন্ট।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS