সাকিবের অধীনে খেলতেই মজা লাগে সোহানের

সাকিবের অধীনে খেলতেই মজা লাগে সোহানের

নির্বাচনে ব্যস্ততার পরদিনই মাঠে নেমে গেছেন সাকিব আল হাসান। আগামী বিপিএলে তিনি খেলবেন রংপুর রাইডার্সের হয়ে।এজন্য কয়েকদিন ধরেই বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স ও মিরপুরে অনুশীলন করছেন তিনি। রংপুরও অনুশীলন করছে নিয়মিত।  

গত আসরে ফ্র্যাঞ্চাইজিটির অধিনায়ক ছিলেন নুরুল হাসান সোহান। দলকে প্লে-অফেও নিয়ে গিয়েছিলেন তিনি। তবে এবার রংপুরে সাকিব খেলায় প্রশ্ন এসেছে কে দেবেন নেতৃত্ব। এমন প্রশ্নের উত্তরে অবশ্য সরাসরি উত্তর দেননি সোহান।  

বৃহস্পতিবার দলের অনুশীলন শেষে অধিনায়কত্ব নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শুরুতে তিনি বলেন, ‘আমার তো সাকিব ভাইয়ের অধীনেই খেলতে মজা লাগে। আমি উপভোগ করি সাকিব ভাইয়ের অধীনে খেলতে। এখন দেখা যাক যেহেতু এখনও ম্যানেজমেন্ট কোনো সিদ্ধান্ত নেয়নি। খেলোয়াড় হিসেবে দলের জন্য যেটুকু করা দরকার আমি ওটুকুই করার চেষ্টা করবো। ’ 

নির্বাচনের পর অনুশীলনে দুয়েকদিন সরব ছিলেন সাকিব। তবে এরপর প্রকাশ্যে অনুশীলনে খুব একটা দেখা যায়নি তাকে। তবে সাকিব নিয়মিতই অনুশীলন করছেন বলে জানিয়েছেন সোহান। তার উপস্থিতি যেকোনো দলের জন্য গুরুত্বপূর্ণ বলেও মনে করেন উইকেটরক্ষক ব্যাটার।

তিনি বলেন, ‘সে তো নিয়মিত অনুশীলন করছে। হয় এখানে, নয়তো মিরপুরে। সে খুব ভালো জানে তার কোনটা ভালো দরকার। এটা নিয়ে আসলে আমার মনে হয় উনিই বলবে। আমার কাছে মনে হয় দেখেন রংপুর ম্যানেজমেন্ট যখন একটা দল করে। পারিবারিক জেলটা অনেক বেশি, খেলোয়াড়দের মধ্যে যে সম্পর্ক এটা খুব বেশি মেটার করে। আমার কাছে মনে হয় সাকিব ভাই যে দলে থাকবে, তারা আরও বেশি উজ্জ্বীবিত হবে। কারণ তার ব্যাটিং, বোলিং এবং মাঠে উপস্থিত থাকাটাই একটা দলের জন্য অনেক গুরুত্বপূর্ণ। ’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS