অস্ট্রেলিয়ায় কিশোরের প্রাণ কেড়ে নিল হাঙর

অস্ট্রেলিয়ায় কিশোরের প্রাণ কেড়ে নিল হাঙর

দক্ষিণ অস্ট্রেলিয়ায় একটি স্থানে হাঙরের আক্রমণে এক কিশোরের প্রাণ গেছে। পুলিশ এমনটি বলছে।স্থানটি অবকাশ যাপন ও সার্ফিংয়ের জন্য বেশ জনপ্রিয়। খবর বিবিসির।

হাঙরের আক্রমণের পর ইয়োর্ক উপদ্বীপের ইনেস ন্যাশনাল পার্কের ইথেল সমুদ্র সৈকতের কাছেই পানি থেকে কিশোরের মরদেহটি উদ্ধার করা হয় বলে জানান পুলিশ কর্মকর্তারা।  

এক বিবৃতিতে দক্ষিণ অস্ট্রেলিয়া পুলিশ বলেছে, কর্মকর্তারা স্থানীয় সময় দুপুর দেড়টার দিকে প্রথম ঘটনা সম্পর্কে জানতে পারেন। দুঃখজনক বিষয় হলো, কিশোরকে মৃত অবস্থায় পানি থেকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ ভুক্তভোগী কিশোরের বয়স সম্পর্কে কিছুই জানায়নি। বিবৃতিতে জানানো হয়, মরদেহ পরীক্ষা-নিরীক্ষায় প্রতিবেদন তৈরির প্রস্তুতি নিচ্ছেন কর্মকর্তারা।  

ইথেল হলো ৪০০ কিলোমিটার দীর্ঘ বালুকাময় সার্ফ সৈকত। সার্ফার ও পর্যটকদের কাছে এটি জনপ্রিয়। এখানে ঢেউয়ের গড় উচ্চতা দেড় মিটার।  

কয়েক দশক ধরে এ অঞ্চলে সার্ফিং করা স্থানীয় বাসিন্দা মার্টি গোডি এবিসি নিউজকে বলেন, তার ধারণা, ভুক্তভোগী কিশোরটি সৈকত থেকে ৩০-৪০ মিটার দূরে ছিল 

গত কয়েক মাসের মধ্যে দক্ষিণ অস্ট্রেলিয়ার সাগরে কয়েকটি হাঙর আক্রমণের ঘটনার মধ্যে এটি সর্বশেষ। গেল মে মাসে এক সার্ফার আইরে উপদ্বীপের কাছে হাঙরের আক্রমণের শিকার হয়।  

ফেব্রুয়ারিতে পশ্চিম অস্ট্রেলিয়ার রাজধানী পার্থে এক নদীতে এক মেয়ে হাঙরের আক্রমণে মারা যায়। 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS