নৌকার প্রার্থীকে ৭ তারিখ কাঁদতে হবে : মাহি

নৌকার প্রার্থীকে ৭ তারিখ কাঁদতে হবে : মাহি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শারমিন আক্তার নিপা মাহিয়া (মাহিয়া মাহি)। নির্বাচনে প্রতীক হিসেবে বরাদ্দ পেয়েছেন ট্রাক। এই প্রতীকে ইতোমধ্যে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন এ নায়িকা। প্রচারণা চলাকালীন উক্ত আসনের নৌকার মনোনীত প্রার্থীর সমালোচনা করে বলেন, চৌধুরী সাহেবের হয়তো অনেক টাকা আছে, কিন্তু তার মন, দিল নেই, কাঁদতে হবে ৭ তারিখে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যায় তানোরের পাঁচন্দর ইউনিয়নের পথসভায় চিত্রনায়িকা মাহিয়া মাহি নৌকার মনোনীত প্রার্থীকে সমালোচনা করে বলেন, আমরা মেহনতি মানুষ। আমরা আপনার চেয়ে অনেক বেশি শক্তিশালী। কারণ মেহনতি মানুষের সঙ্গে সাধারণ জনগণ থাকেন। চৌধুরী সাহেবের হয়তো অনেক টাকা আছে, কিন্তু তার মন নেই, দিল নেই। তিনি মানুষকে ভালোবাসতে জানেন না। তিনি আপনাদের সঙ্গে টং দোকানে বসে চা খেতে পারেন না। কারণ তার তো অনেক টাকা। তিনি এসি রুমে বসে মানুষকে শাসন শোষণ ও ভয় দেখাবেন।

মাহি আরও বলেন, আমি কেন এখানে এসেছি? কারণ আমি এই জমিদারি প্রথার অবসান চাই। এই স্বাধীন দেশে জমিদারি প্রথার কোনো ভাত নেই। এ দেশের মানুষ স্বাধীন থাকতে চায়। নিজের খেয়ে, নিজের পরে, নিজের মতো করে বাঁচতে চায়। কাউকে ভয় পেয়ে বাঁচতে চায় না।

স্বতন্ত্র প্রার্থী মাহি ট্রাক প্রতীকে ভোট চেয়ে বলেন, চৌধুরীকে ৭ তারিখ কাঁদতে হবে। কারণ তিনি সেদিন বুঝতে পারবেন, তানোর-গোদাগাড়ীর মেহনতি মানুষ, কৃষক-শিক্ষক তাকে ভালোবাসেন না। তিনি শিক্ষককে কান ধরে উঠবস করান। শিক্ষককে মারেন। তিনি এত বড় জমিদার সাহেব হয়ে গেছেন। আমাদের শক্তি বেশি না, জমিদারের শক্তি বেশি? আমরা সবাই যদি একজোট হই, তাহলে অন্যায়ের প্রতিবাদ করতে পারব। আমরা ৭ তারিখ এই অন্যায়ের প্রতিবাদ কর’।

প্রসঙ্গত, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মাহিয়া মাহি। চাঁপাইনবাবগঞ্জ-২ থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি। দলীয় মনোনয়ন না পাওয়ায় রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে লড়বেন এ অভিনেত্রী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS