অস্ট্রেলিয়া সফরে উইন্ডিজ টেস্ট দলে নতুন মুখের ছড়াছড়ি

অস্ট্রেলিয়া সফরে উইন্ডিজ টেস্ট দলে নতুন মুখের ছড়াছড়ি

আগামী বছর ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই সেই দলে জায়গা করে নিতে টেস্ট থেকে সাময়িক বিরতি নিয়েছে জেসন হোল্ডার ও কাইল মেয়ার্স।এমনকি লাল বলের কেন্দ্রীয় চুক্তিতে সই করেননি তারা। এছাড়া চোটে পড়েছেন পেসার জেডেন সিলস। অস্ট্রেলিয়ার সফরে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দলে নতুন মুখের ছড়াছড়ি। প্রথমবারের মতো ১৫ সদস্যের দলে ডাক পেয়েছেন ৭ ক্রিকেটার।

ক্যারিবীয় দলের নেতৃত্ব দিবেন ক্রেইগ ব্র্যাথওয়েট। তার সহকারী আলজারি জোসেফ। এছাড়া আছেন ত্যাজনারাইন চন্দরপল, জশুয়া দা সিলভা ও কেমার রোচ। স্কোয়াডে থাকা সাত নতুন মুখেরা হলেন—ব্যাটসম্যান জাচারি ম্যাককাসকি, উইকেটকিপার টেভিন ইমলাচ, অলরাউন্ডার জাস্টিন গ্রিভস, কাভেম হজ, কেভিন সিনক্লিয়ার, পেসার আকিম জর্ডান, ও শামার জোসেফ।

আগামী বছরের জানুয়ারির ১৭ তারিখে অ্যাডিলেডে শুরু হবে প্রথম টেস্ট। ব্রিসবেনের গ্যাবায় গোলাপি বলে দিবারাত্রির দ্বিতীয় টেস্ট শুরু ২৫ জানুয়ারি। এর আগে ২ থেকে ৯ জানুয়ারি পর্যন্ত অ্যাডিলেডে কন্ডিশনিং ক্যাম্প করবে ওয়েস্ট ইন্ডিজ। এই সফরে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচও খেলবে দুই দল।

ওয়েস্ট ইন্ডিজ দল: 
ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), আলজারি জোসেফ, ত্যাজনারাইন চন্দরপল, জশুয়া দা সিলভা, কার্ক ম্যাকেঞ্জি, আলিক আথানাজে, গুদাকেশ মোতি, কেমার রোচ, জাচারি ম্যাককাসকি, টেভিন ইমলাচ, জাস্টিন গ্রিভস, কাভেম হজ, কেভিন সিনক্লিয়ার, আকিম জর্ডান, ও শামার জোসেফ।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এএইচএস

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS