ঐতিহ্যবাহী ও আধুনিক ফ্যাশনের একটি নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম মিয়া

ঐতিহ্যবাহী ও আধুনিক ফ্যাশনের একটি নির্ভরযোগ্য প্ল্যাটফর্ম মিয়া

মিয়া’র অনন্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি হলো এটি বাঙালি ঐতিহ্যবাহী ফ্যাশন পরিধান এবং পরিমিত ফ্যাশনের উপর ফোকাস করে। ব্র্যান্ডটি বাংলাদেশের সংস্কৃতি ও ঐতিহ্যের প্রতিনিধিত্ব করে এমন দেশীয় পোশাক তৈরি এবং বিকাশে গর্ববোধ করে। লুঙ্গি, শাড়ি, পাঞ্জাবি, সালোয়ার কামিজ থেকে শুরু করে, গামছা, আবায়াসহ বিভিন্ন ধরনের ঐতিহ্যবাহী পোশাকের বিকল্প অফার করে যা তরুণদের কাছে গ্রহণযোগ্য এবং আরামদায়ক।

পণ্যের মানের প্রতি মিয়া’র প্রতিশ্রুতি তুলনাহীন। আমানত শাহ গ্রুপের একটি অংশ হিসেবে, আমাদের ব্র্যান্ড বাংলাদেশের, টেক্সটাইল শিল্পের কয়েক প্রজন্মের দক্ষতা এবং অভিজ্ঞতা উত্তরাধিকার সূত্রে পেয়েছে। ব্র্যান্ডটি তার গ্রাহকদের কাছে সর্বোত্তম মানের পণ্য সরবরাহে বিশ্বাস করে এবং নিশ্চিত করে যে এর পণ্যগুলি উচ্চ-মানের সামগ্রী থেকে তৈরি, নির্ভুলতার সাথে ডিজাইন করা হয়েছে এবং সর্বোচ্চ যত্ন সহকারে শেষ করা হয়েছে।

মিয়া’র সাথে কেনাকাটা খুবই সহজ। গ্রাহকরা সহজেই ঘরে বসেই অর্ডার দিতে পারেন। আমাদের অনলাইন প্ল্যাটফর্মটি খুবই সহজ ব্যবহারযোগ্য তাই গ্রাহকরা খুব সহজেই তাদের পছন্দের পণ্যটি খুঁজে পেতে পারে। আমরা দিচ্ছি সর্বনিম্ন খরচ ও কম সময়ে সারা দেশে ডেলিভারির নিশ্চয়তা। এছাড়াও, অনলাইন অর্ডারের সুবিধার্থে আমাদের আছে সহজ রিটার্ন ও ক্যান্সেলিং পলিসি। গ্রাহকের সুবিধার জন্য আমাদের আছে ২৪/৭ কাস্টমার সার্ভিস। আমরা দ্রুত এবং নির্ভরযোগ্য শিপিং অফার করে এবং গ্রাহকরা সর্বক্ষণ অনলাইনে তাদের অর্ডার ট্র্যাক করতে পারেন।

দেশীয় সংস্কৃতিকে বিশ্ব দরবারে পরিচিত করতে আমানত শাহ্‌ গ্রুপের পরিচালক রেজাউল করিম ২০২১ সালের জানুয়ারিতে এই ব্র্যান্ডটির যাত্রা শুরু করে। আজ আমরা সারাদেশের ৬৪ জেলার পাশাপাশি আমেরিকা, ইংল্যান্ড, সিঙ্গাপুর, মধ্যপ্রাচ্যসহ বিশ্বের বিভিন্ন দেশের বাঙ্গালীর কাছে দেশের পণ্য পৌঁছাতে পেরেছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS