বাংলাদেশে নিজের সফরসূচি জানিয়ে দিলেন মার্তিনেজ

বাংলাদেশে নিজের সফরসূচি জানিয়ে দিলেন মার্তিনেজ

আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ বাংলাদেশে আসবেন—এ খবর আগেই জানা গিয়েছিল। গত ২৯ মে মার্তিনেজ নিজেও ফেসবুকে নিশ্চিত করেছিলেন ৩ থেকে ৫ জুলাই তিনি ঢাকা ও কলকাতা সফর করবেন। আজ আবার ফেসবুকে স্ট্যাটাস দিয়ে মার্তিনেজ ঢাকা ও কলকাতায় নিজের সফরসূচিও জানিয়ে দিয়েছেন।


ফেসবুকে মার্তিনেজ লিখেছেন, ‘আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি, ভারতীয় উপমহাদেশে আমার সফর শুরু হবে আগামী ৩ জুলাই ২০২৩  তারিখে। সফর শুরু হবে বাংলাদেশ থেকে, যেখানে আমি ফাউন্ডনেক্সট ও নেক্সট ভেনচার টিমের সঙ্গে দেখা করব। আমাদের এই সাক্ষাৎ ভবিষ্যতের সমৃদ্ধ অভিজ্ঞতার সুর তৈরি করে দেবে। বাংলাদেশে দেখা-সাক্ষাৎ শেষে আমি কলকাতায় যাব, শুরু হবে আমার আড়াই দিনের ভারত অভিযান। আমি এই রোমাঞ্চকর অভিযান নিয়ে খুবই আগ্রহ ভরে অপেক্ষা করছি এবং  এই যাত্রায় যে বৈচিত্র্যময় অভিজ্ঞতা এবং শিক্ষা পাব, সেটা নেওয়ার প্রত্যাশায় আছি।’

এর আগে গত মে মাসে জানা গিয়েছিল, কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত শুধু কলকাতায় আনার ব্যাপারে যোগাযোগ করেছিলেন মার্তিনেজের সঙ্গে। মার্তিনেজ ঢাকায় আসছেন সম্পূর্ণ নিজের আগ্রহে। কলকাতা সফর চূড়ান্ত হওয়ার পর শতদ্রুকে মার্তিনেজই বাংলাদেশে আসার ব্যাপারে তাঁর ইচ্ছার কথা জানান। শতদ্রু এরপর সফরসূচির মধ্যে ঢাকা সফরের ব্যাপারটিও যুক্ত করেন। গত ২১ মে শতদ্রু প্রথম আলোকে জানান, মার্তিনেজের আগ্রহের কারণেই তিনি বাংলাদেশের বিভিন্ন পৃষ্ঠপোষকদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS