গ্যাস ট্রান্সমিশন কোম্পানির ৯ পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

গ্যাস ট্রান্সমিশন কোম্পানির ৯ পদের লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) ১২ থেকে ১৬তম গ্রেডে ৯ ক্যাটাগরির পদে জনবল নিয়োগের জন্য লিখিত পরীক্ষার সূচি প্রকাশ করেছে। গণমাধ্যমে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

৯ ক্যাটাগরির পদ হলো হিসাব সহকারী, রিসেপশনিস্ট, সিনিয়র ইলেকট্রিশিয়ান, ইলেকট্রিশিয়ান, কম্প্রেসর অপারেটর, ট্রান্সপোর্ট সুপারভাইজার, সিনিয়র টেকনিশিয়ান, টেকনিশিয়ান ও জুনিয়র টেকনিশিয়ান।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হিসাব সহকারী পদের লিখিত পরীক্ষা আগামী ১৫ জুলাই বেলা আড়াই থেকে সাড়ে তিনটা পর্যন্ত; রিসেপশনিস্ট পদের লিখিত পরীক্ষা আগামী ২২ জুলাই বেলা আড়াই থেকে সাড়ে তিনটা পর্যন্ত এবং সিনিয়র ইলেকট্রিশিয়ান, ইলেকট্রিশিয়ান, কম্প্রেসর অপারেটর, ট্রান্সপোর্ট সুপারভাইজার, সিনিয়র টেকনিশিয়ান, টেকনিশিয়ান ও জুনিয়র টেকনিশিয়ান পদের লিখিত পরীক্ষা আগামী ২৮ জুলাই বেলা তিনটা থেকে বিকেল চারটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

রাজধানীর শেরেবাংলা নগর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ে এই পরীক্ষা নেওয়া হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ইতিমধ্যে প্রার্থীদের নিজ নিজ মুঠোফোনে লিখিত পরীক্ষার স্থান, তারিখ ও সময়ের বিষয়ে খুদে বার্তা পাঠানো হয়েছে। প্রার্থীদের কোম্পানির রিক্রুটমেন্ট–সংক্রান্ত ওয়েবসাইটে বা জিটিসিএলের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করার পরামর্শ দেওয়া যাচ্ছে। এ ক্ষেত্রে কোনো সমস্যা হলে gtclrecruit2017@yahoo.com ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষায় অংশ নিতে দেওয়া হবে না। প্রবেশপত্রটি লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য সংরক্ষণ করতে হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS