আরটিভির বিশেষ অনুষ্ঠান ‘বাজেটে প্রত্যাশা’ আজ

আরটিভির বিশেষ অনুষ্ঠান ‘বাজেটে প্রত্যাশা’ আজ

আসন্ন অর্থবছরের বাজেট নিয়ে জনপ্রিয় টেলিভিশন চ্যানেল আরটিভির পর্দায় আসছে অংশীজনদের প্রত্যাশা ও সুপারিশমূলক বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘বাজেটে প্রত্যাশা, ২০২৩-২৪’।

সোমবার (১৫ মে) সন্ধ্যা ৭টায় রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁও থেকে সরাসরি সম্প্রচার করা হবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই) সভাপতি মো. জসিম উদ্দীন।

অনুষ্ঠানে তিনটি খাত নিয়ে আলোচনা করা হবে। খাতগুলো হলো- বিদ্যুৎ ও জ্বালানি খাত, ডলার সংকট ও দ্রব্যমূল্য এবং এসএমই খাত।

অনুষ্ঠানে বিষয়বস্তু সংশ্লিষ্ট মন্ত্রী, সাবেক মন্ত্রী, বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের শীর্ষস্থানীয় প্রতিনিধি, অর্থনীতিবিদ ও গবেষকদের নিয়ে “প্যানেল আলোচক” গঠন করা হবে। তারা নিজেদের অভিজ্ঞতা, মতামত ও পরামর্শ তুলে ধরবেন। এতে দর্শকসারিতে বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের নেতা, উদ্যোক্তা, সরকারি কর্মকর্তা, অর্থনীতিবিদ, গবেষক, সাংবাদিক প্রতিনিধিসহ সমাজের নানা শ্রেণি-পেশার মানুষ উপস্থিত থেকে প্রশ্ন করবেন এবং মতামত দেবেন। ‘প্যানেল আলোচকরা’ বিষয়ভিত্তিক বক্তব্য দেবেন এবং অংশগ্রহণকারী দর্শকদের করা প্রশ্নের উত্তর দেবেন।

টেলিভিশনের পাশাপাশি অনুষ্ঠানটি একযোগে আরটিভির ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেল সরাসরি সম্প্রচার করা হবে। অনুষ্ঠানটি প্রযোজনা করছেন মো. বেলায়েত হোসেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS