বাফুফের সভা বিকেলে, কে আসছেন সোহাগের চেয়ারে?

বাফুফের সভা বিকেলে, কে আসছেন সোহাগের চেয়ারে?

বাংলাদেশ ফুটবল ফেডারশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগকে ফিফা থেকে নিষিদ্ধের পর যেন একটা ঝড়ই নেমে এসেছে বাংলাদেশের ফুটবল অঙ্গনে। সোহাগের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আসার পরই বাতিল করা হয়েছিলো গত ১৪ এপ্রিলের নারী ফ্র্যাঞ্চাইজি লিগের আয়োজন ও সূচি নিয়ে ডাকা পূর্বনির্ধারিত সভা। 

এর মধ্যে আজ সোমবার (১৭ এপ্রিল) বিকেলে নির্বাহী কমিটির জরুরী সভা ডেকেছে বাফুফে। জানা যায়। আজকের এই সভাতেই মনোনীত করা হবে বাফুফের ভারপ্রাপ্ত নতুন সাধারণ সম্পাদক। এছাড়া সোহাগের নিষেধাজ্ঞার ব্যাপারে তদন্ত কমিটিগঠনের সিদ্ধান্তও আসতে পারে।

সোহাগকে নিষিদ্ধ করার পর থেকে আপাতত সাধারণ সম্পাদকের পদশূণ্য হয়ে রয়েছে বাফুফে। বাফুফে ভবন থেকে তুলে ফেলা হয়েছে সোহাগের নামফলকও। আপাতত বাফুফেতে একজন সাধারণ সম্পাদকের প্রয়োজন হয়ে দাঁড়িয়েছে সবার আগে। 

সাধারণ সম্পাদক পদে কে আসতে পারে সেটি নিয়েও এখন বিস্তর জল্পনা-কল্পনা। শোনা যাচ্ছে এই পদের অন্যতম দাবিদার সিএফও আবু হোসেন, তবে অর্থ কেলেঙ্কারির সবগুলো অভিযোগে নাম আছে তারও। 

এছাড়া আরও একজন বর দাবিদার বাফুফের কম্পিটেশন বিভাগ প্রধান জাবের বিন তাহের আনসারি। এদিকে, সভাপতির ব্যক্তিগত সহকারী ইমরান হোসেনও আছে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হোয়ার দৌড়ে। 

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আজ বিকেলের সভা শেষেই হয়তো জানা যাবে সভাপতি সালাউদ্দিন কাকে নতুন সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS