সিনেপ্লেক্সে ‘পাঠান’ দেখতে দর্শকদের ঢল

সিনেপ্লেক্সে ‘পাঠান’ দেখতে দর্শকদের ঢল

যেমনটা ধারণা করা হচ্ছিল তাই হচ্ছে! ঢাকার স্টার সিনেপ্লেক্সে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ দেখতে দর্শকদের ঢল নেমেছে। শুক্রবার বলিউডের এ ছবি মুক্তির প্রথম শো থেকে হাউজফুল যাচ্ছে। স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ বলছে, সিনেপ্লেক্সের ৭ ব্রাঞ্চে শুক্রবার থেকে ৩৪টি করে শো পেয়েছে ‘পাঠান’।

সিনেপ্লেক্সের জৈষ্ঠ্য বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ বলেন, প্রথম দুইদিনের টিকেট শেষ। রবিবারের টিকেটও অর্ধেক শেষ। শুক্রবার সকাল থেকে ‘পাঠান’ দেখতে সিনেপ্লেক্সের সব ব্রাঞ্চে দর্শকের ঢল নেমেছে। ঈদে বাংলাদেশের ছবিগুলো ভালো চলার পর ‘পাঠান’ আবার দর্শকদের হলমুখী করেছে।

শুক্রবার বিকেলে সিনেপ্লেক্সের বসুন্ধরা ব্রাঞ্চে গিয়ে দেখা যায়, দলে দলে মানুষ পাঠান দেখতে আসছেন। দীর্ঘলাইন দিয়ে সিনেমা হলে ঢুকছেন। শাহরুখ খানের বাংলাদেশে একাধিক ফ্যান ক্লাব আছে। সেই ভক্তরাও জড়ো হয়েছে সাদা টি-শার্টে ‘পাঠান’ পোস্টার লাগিয়ে সিনেপ্লেক্সে সিনেমাটি দেখতে এসেছে।

চোখে পড়ে ছবি শেষে ‘ঝুমে পাঠান’ গানের তালে তালে ভক্তরা নাচনাচি করছেন। আরও দেখা যায়, উচ্চবিত্ত দর্শকরা পরিবার নিয়ে পাঠান দেখছেন।

‘বাংলাদেশের ট্রু এসআরকিয়ান্স বিডি’ নামে একটি ফ্যান ক্লাব শুক্রবার সিনেপ্লেক্সের ফার্স্টডে ফার্স্টশো’র আয়োজন করে। ৭০ জন শাহরুখ ভক্ত প্রথমদিন ১১টা ২০ মিনিট-এর শো দেখেছে। তারা জানান, ২০১৬ সাল থেকে ফ্যান ক্লাবটি বাংলাদেশ থেকে পরিচালনা করছেন শাহরুখ খানের ভক্তরা।

দেশের ৪১টি সিনেমা হলে ‘পাঠান’ মুক্তি পেয়েছে। সিনেপ্লেক্সে ভালো চললেও সিঙ্গেল স্ক্রিনে সুবিধা করতে পেরেছে কিনা সেটি পরিস্কার জানাতে পারলেন না সিনেমা হল মালিক সমিতির উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস। চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, পাঠান কেমন যাবে সেটা বুঝতে সময় লাগবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS