‘স্মার্ট কর্ণার’ স্থাপনে আ.লীগের সমন্বয় সভা অনুষ্ঠিত

‘স্মার্ট কর্ণার’ স্থাপনে আ.লীগের সমন্বয় সভা অনুষ্ঠিত

দেশের জেলা ও মহানগর পর্যায়ে আওয়ামী লীগের কার্যালয়গুলোতে ‘স্মার্ট কর্ণার’ গড়ে তোলা হচ্ছে। সরকারের উন্নয়ন বিষয়ে জনগণকে জানাতে, বিভিন্ন সেবার বিষয়ে সচেতনতা বাড়াতে এবং সরকার ও রাষ্ট্রবিরোধী গুজব মোকাবিলায় এসব স্মার্ট কর্ণার ব্যাপক ভূমিকা রাখবে।

বৃহস্পতিবার (১১ মে) সন্ধ্যায় এক জুম মিটিংয়ের মাধ্যমে জেলা ও মহানগর পর্যায়ে দলীয় কার্যালয়ে ‘স্মার্ট কর্ণার’ স্থাপনবিষয়ক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

দলের নির্বাচন মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ারের সভাপতিত্বে সভায় জেলা ও মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক, তথ্য ও গবেষণা সম্পাদক, উপদপ্তর ও উপপ্রচার সম্পাদক এবং আওয়ামী লীগের অনলাইন টিম ও ডাটাবেইজ টিমের সদস্যবৃন্দ এ বৈঠকে উপস্থিত ছিলেন।

সভায় নির্বাচন মনিটরিং সেলের সমন্বয়ক কবির বিন আনোয়ার ‘স্মার্ট কর্ণার’ স্থাপন ও কার্যক্রম সম্পর্কে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমরা ইতোমধ্যে ঘোষণা দিয়েছি যে আওয়ামী লীগের জেলা ও মহানগরের স্থায়ী কার্যালয়ে স্মার্ট কর্নার স্থাপন করব। আজকে যে আমরা একত্রিত হতে পেরেছি তা শুধু জননেত্রী শেখ হাসিনার কল্যাণে। জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের বদৌলতে।

সাবেক মন্ত্রী পরিষদ সচিব বলেন, তৃণমূল আওয়ামী লীগই আমাদের সবচেয়ে বড় শক্তি। তৃণমূলের আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে যেকোনো দুর্যোগ মোকাবিলা করা সম্ভব। তার প্রমাণ আপনারা বারবার দিয়েছেন। আগামী সংসদ নির্বাচনে আমরা সকলে প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌঁছে দিব। আমরা সাধারণ মানুষকে জানাব, আমাদের দল কীভাবে সব সময় জনগণের পাশে থাকে, কেন তারা আবারও আমাদের ভোট দিয়ে নির্বাচিত করবে। আমরা যদি প্রতিটি মানুষকে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌঁছে দিতে পারি, তাহলে আগামী নির্বাচনে জনগণ আবারও আমাদের ভোট দেবে।

কবির বিন আনোয়ার বলেন, তরুণরাই আমাদের বড় শক্তি, দেশের সকল দুর্যোগে এই তরুণরাই সবার আগে এগিয়ে আসে। এই তরুণদেরকে আমরা গড়ে তুলতে চাই স্মার্ট হিসেবে, যেনো তারা জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়তে সাহায্য করতে পারে। শেখ হাসিনার সরকার এই তরুণদের জন্য ই-কমার্স, ডিজিটাল সেন্টার, ডিজিটাল বাংলাদেশ নির্মাণ করেছে, যাতে দেশের তরুণ সমাজ নিজেরা নিজেদের পায়ে দাঁড়াতে পারে।

দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার কোনো বিকল্প নেই, তিনি ছাড়া এই বাংলাদেশের এত উন্নয়ন আর কোনো সরকার করতে পারেনি কখনো, পারবেও না আর। তাই শেখ হাসিনার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS