তিনগুণ বেশি বেতনে বিশ্বকাপজয়ী লরিসও সৌদিতে?

তিনগুণ বেশি বেতনে বিশ্বকাপজয়ী লরিসও সৌদিতে?

গত নভেম্বরে সৌদি আরবের ক্লাব আল নাসেরে গেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আলোচনা শুরু হয়েছে বিশ্বকাপজয়ী লিওনেল মেসিকে নিয়েও। খবর, মেসি গেলে কোচ হিসেবে রেকর্ড বেতনে আল হিলালের দায়িত্ব নেবেন বার্সেলোনা ও স্পেনের সাবেক কোচ লুইস এনরিকে। এত আলোচনার মধ্যে নতুন হল, ২০১৮ সালে ফ্রান্সের হয়ে বিশ্বকাপ জেতা গোলরক্ষক হুগো লরিসও সৌদি ক্লাবে খেলার প্রস্তাব পেয়েছেন।

লরিস টটেনহ্যাম হটস্পারে যে বেতন পান, সেটির তিনগুণ বেতনে তাকে দলে টানতে চায় সৌদি আরবের ঘরোয়া একটি ফুটবল ক্লাব। ক্লাবের নাম অবশ্য প্রকাশ্যে আসেনি এখনও। কাতার বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনার সঙ্গে টাইব্রেকারে হারের পর আন্তর্জাতিক ফুটবল থেকে বিদায় নিয়েছেন ৩৬ বর্ষী লরিস।

ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যামে সপ্তাহে ১ লাখ পাউন্ড বেতন পান লরিস। যদি সৌদি থেকে পাওয়া প্রস্তাবে রাজি হন, সপ্তাহে তার বেতন দাঁড়াবে প্রায় ৩ লাখ পাউন্ড, যা বাংলাদেশি মুদ্রায় ৪ কোটি টাকারও বেশি।

২০১২ সালে অর্থাৎ, একযুগেরও বেশি সময় ধরে টটেনহ্যামে আছেন ফরাসি তারকা। সৌদির প্রস্তাবের বিষয়ে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত না নিলেও মৌসুম শেষে ক্লাবটির মালিক ড্যানিয়েল লেভির সঙ্গে কথা বলে ভবিষ্যৎ সিদ্ধান্ত নেবেন লরিস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS