‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ, মুখ খুললেন ছবির পরিচালক

‘দ্য কেরালা স্টোরি’ নিষিদ্ধ, মুখ খুললেন ছবির পরিচালক

ট্রেলার মুক্তির পরই বিতর্কে জর্জরিত ‘দ্য কেরালা স্টোরি’। সুপ্রিম কোর্ট থেকে রাজনৈতিক মাঠ। বাকি নেই কিছুই। ছবি বিতর্কে মন্তব্য করেছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এরই মধ্যে সোমবার পশ্চিমবঙ্গে সেই ছবি নিষিদ্ধ করার ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার আগে তামিলনাড়ুতেও এই ছবির বিরুদ্ধে প্রতিবাদে নেমেছে হল মালিকরা। সমস্ত হল থেকেই সরিয়ে দেওয়া হয়েছে সেই ছবি। এমন পরিস্থিতিতে মুখ খুললেন ছবির পরিচালক সুদীপ্ত সেন।

গতকাল ভারতীয় একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সুদীপ্ত সেন বলেন, যারা ‘দ্য কেরালা স্টোরি’ ছবিটা দেখেননি তারাই সবথেকে বেশি অভিযোগ করছেন। ছবিটা দেখার পর কারও এ বিষয়ে কোনও অভিযোগ নেই। সমাজের প্রতিটি স্তরের মানুষ আমাদের প্রশংসা করছেন। আমাদের আশীর্বাদ করছেন যে দেশের জন্য একটা ভালো কাজ করতে পেরেছি।

তবে পুলিশ সূত্রে জানা গেছে, ছবির পরিচালক সুদীপ্ত সেন অভিযোগ করেছেন, তার টিমের এক সদস্যকে হুমকি-মেসেজ পাঠানো হয়েছে। যদিও প্রথম তিন দিনের ব্যবসায় এই ছবি টেক্কা দিয়েছে ‘দ্য কাশ্মীর ফাইলস’-কেও।

বিতর্কের মাঝেই ৫ মে মুক্তি পেয়েছে ‘দ্য কেরালা স্টোরি’। যদিও কেরলের বিভিন্ন জেলায় এই ছবির স্ত্রিনিং বাতিল করা হয়েছে। ট্রেলার মুক্তির পর থেকেই এই ছবি ঘিরে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। ছবির মাধ্যমে বিদ্বেষমূলক মানসিকতা ছড়ানোর চেষ্টা চালানো হচ্ছে। এমনকি ছবিকে `প্রোপাগান্ডা’ হিসাবে ব্যবহার করা হচ্ছে বলে অভিযোগ করে বাম-কংগ্রেস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS