আইফেল টাওয়ারে সেলিন ডিওনের বিস্ময়কর পারফরম্যান্স

আইফেল টাওয়ারে সেলিন ডিওনের বিস্ময়কর পারফরম্যান্স

এবারের অলিম্পিকের আসর বসেছে প্যারিসে। শুক্রবার (২৬ জুলাই) দিবাগত রাতে অনুষ্ঠিত হয়েছে জমকালো উদ্ধোধনী পর্ব। এতে নজর কেড়েছেন গায়িকা সেলিন ডিওন, লেডি গাগা ও ফরাসি-মালিয়ান আরএন্ডবি তারকা আয়া নাকামু। আর এই অনুষ্ঠানে আইফেল টাওয়ার থেকে জাদুকরী পারফরম্যান্সে দর্শকদের মুগ্ধ করেছেন সেলিন ডিওন। খবর স্কাই নিউজের।

জানা যায়, অসুস্থতা কাটিয়ে অলিম্পিকে গান গাইবার মধ্যে দিয়েই প্রত্যাবর্তন করেছেন ‘মাই হার্ট উইল গো অন’খ্যাত এই কানাডীয় গায়িকা। ২০২০ সালে বিরল স্নায়ুরোগ ‘স্টিফ পারসন সিনড্রোম’ ধরা পড়ে সেলিন ডিওনের। এরপর থেকেই তাঁকে নিয়ে উদ্বেগে ছিলেন ভক্তরা। এবার অসুস্থতার বিরতি কাটিয়ে মঞ্চে ফিরলেন গায়িকা। 

সেলিন ডিওনের এই ফেরাও হয়েছে রাজকীয় আমেজে। আইফেল টাওয়ারে থেকে ফরাসি গায়ক এডিথ পিয়াফের ‌‘‘হিমন আ ল’আমোর’’ গানটি পরিবেশন করেছেন তিনি, যা ছিল রীতিমতো বিস্ময়কর।

সম্প্রতি আমাজন প্রাইমে উন্মুক্ত হয়েছে গ্র্যামিজয়ী সেলিন ডিওনের ওপর একটি তথ্যচিত্র। ‘আই অ্যাম: সেলিন ডিওন’ শিরোনামের ওই তথ্যচিত্রে তিনি তাঁর বিরল স্নায়ুরোগের সঙ্গে লড়াইয়ের বিস্তারিত তুলে ধরেছেন, যা গায়িকাকে প্রায় মৃত্যুর কাছাকাছি এক অভিজ্ঞতা দিয়েছে।

প্রসঙ্গত, নব্বইয়ের দশকে ‘টাইটানিক’ ছবিতে ব্যবহৃত হয়েছিল সেলিন ডিওনের গাওয়া ‘মাই হার্ট উইল গো অন’ গানটি। এরপরই বিশ্বজুড়ে খ্যাতির চূড়ায় পৌঁছে যান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS