জিদানকে ফেরাতে যোগাযোগ করেছে রিয়াল

জিদানকে ফেরাতে যোগাযোগ করেছে রিয়াল

ফ্রেঞ্চ গণমাধ্যম ফুট মারকাটো এক প্রতিবেদনে ফাটিয়েছে বোমা। আসছে মৌসুমের আগেই আবারও কোচ হিসেবে জিনেদিন জিদানকে নিতে চাইছে রিয়াল মাদ্রিদ। বিশ্বকাপজয়ী ফরাসীর সঙ্গে লস ব্লাঙ্কোসদের পক্ষ থেকে যোগাযোগও করা হয়েছে, খবর এমনই।

পিএসজি ও জুভেন্টাসের কোচ হওয়ার দৌড়েও কিংবদন্তি ফ্রেঞ্চ ফুটবলারের নাম জোরেশোরে উচ্চারিত হচ্ছে। এরমাঝেই তৃতীয় মেয়াদে তাকে ফিরে পাওয়ার আশা করছে স্প্যানিশ জায়ান্টরা।

ফ্রেঞ্চ গণমাধ্যমটি লিখেছে, জিদানের রিয়ালে প্রত্যাবর্তন দলটিতে কাইলিয়ান এমবাপের আসার দরজা খুলে দিতে পারে। যিনি গত গ্রীষ্মে শেষ মুহূর্তে পিএসজিতে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

বিশ্বকাপে ব্যর্থতার পর ব্রাজিলের কোচের দায়িত্ব ছেড়েছেন টিটে। এখনও কোচ নিয়োগ দেয়নি ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন। সংস্থাটির প্রেসিডেন্ট এডনাল্ডো রদ্রিগেজ আশাবাদী, শিগগিরই সেলেসাওদের দায়িত্ব নেবেন রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি।

আনচেলত্তি সত্যিই ব্রাজিলে গেলে কে হবেন রিয়ালের কোচ? এ প্রশ্নের উত্তরের তালিকার গুরুত্বপূর্ণ নাম ছিলেন থমাস টুখেল। তিনি বুন্দেসলিগা জায়ান্ট বায়ার্ন মিউনিখে যোগ দিয়েছেন।

প্যারিস সেইন্ট জার্মেইনের সাবেক কোচ মাউরিসিও পচেত্তিনো, রিয়াল মাদ্রিদের বি-টিম কাস্তিয়ার কোচ রাউল গঞ্জালেস ও বায়ার্নে চাকরি হারানো জার্মান জুলিয়ান লাগেলসম্যান, লিভারপুল ও রিয়ালের সাবেক মিডফিল্ডার জাভি আলোনসোর নামও শোনা গিয়েছিল। টটেনহ্যাম থেকে চাকরি হারানো অ্যান্টনিও কন্তের নাম আলোচনায় ছিল। জিদানের বিষয়টি সামনে আসায় পরিস্থিতি নাটকীয় মোড় নিতে পারে বলে আভাস।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS