ভোটারদের সাড়া পাচ্ছি, ভালো কিছু হবে : ডলি সায়ন্তনী

ভোটারদের সাড়া পাচ্ছি, ভালো কিছু হবে : ডলি সায়ন্তনী

ডলি সায়ন্তনী গানের জগতের মানুষ। তবে এখন গানের চেয়ে রাজনীতির মাঠেই বেশি সক্রিয় তিনি।

রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন বিএনএমের প্রার্থী হিসেবে অংশ নিচ্ছেন এই গায়িকা।

প্রার্থীদের নির্বাচনী প্রচারণা আজ শেষ হয়েছে। অন্য সবার মতো আজ তিনিও গ্রামে গ্রামে ভোটারদের কাছে গিয়ে নোঙর প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন।

এমনকি গানে গানে ভোটের মাঠ চষে বেড়িয়েছেন ডলি। নির্বাচনের শেষ দিনে গ্রামের বিভিন্ন এলাকা, পাড়া-মহল্লায় নিজের দলের লোকজন নিয়ে ভোটারদের কাছে গিয়ে ভোট চেয়েছেন তিনি।

নির্বাচনের শেষ দিন ভোটারদের কাছে গিয়ে ডলি বলেন, আপনারা নির্ভয়ে কেন্দ্রে গিয়ে নোঙর প্রতীকে ভোট দিয়ে আপনাদের পাশে থেকে কাজ করার সুযোগ করে দেবেন আমাকে। আপনারা ছাড়া নির্বাচনে জয়ী হতে পারব না।

ভোটারদেরকে প্রতিশ্রুতি দিয়ে গায়িকা বলেন, আগেই বলেছি আমি একজন শিল্পী। শিল্পীদের মনে প্যাচ নাই, যতটুকু পারব ততোটুকুই প্রতিশ্রুতি দেব। আপনাদের যে সমস্যাগুলো রয়েছে আমি সংসদে বলব। পাশাপাশি আপনাদের পাশে থেকে সেগুলো সংশোধন করা এবং সম্পন্ন করার চেষ্টা করব, ইনশাআল্লাহ।

নির্বাচনে জয়ী হওয়ার বিষয়ে আশাবাদী হয়ে আরটিভি নিউজকে ডলি বলেন, প্রচারণা শেষ। এখন বিভিন্ন কেন্দ্রে কেন্দ্রে ঘুরছি। তাদের সঙ্গে কথা বলছি। মানুষের বেশ সাড়া পাচ্ছি । আশা করছি, ভোটের পর ভালো কিছুই হবে, ইনশাআল্লাহ।

এর আগে ক্রেডিটকার্ড-সংক্রান্ত ঝামেলার কারণে ডলির মনোনয়নপত্র বাতিল করেছিলেন পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা মু. আসাদুজ্জামান। পরে নির্বাচন কমিশনে আপিল শুনানিতে ফের মনোনয়নপত্র ফিরে পান তিনি।

ওই সময় প্রার্থিতা ফিরে পেয়েই তাতক্ষণিক প্রতিক্রিয়ায় ডলি সায়ন্তনী জানিয়েছিলেন, আলহামদুলিল্লাহ। রায় পেয়েছি, আমি খুবই আনন্দিত।

এদিকে নির্বাচন থেকে সরে দাঁড়াতে বিভিন্নভাবে হুমকি পেয়েছেন বলে অভিযোগ ডলির। তবে এসবে মোটেও ভীত নন বলে দাবি তার। শেষ পর্যন্ত মাঠে থেকে বিজয়ী হয়ে মানুষের জন্য কাজ করতে চান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS