শিল্পী সমিতির নির্বাচন করলে মাহিকে স্বতন্ত্র প্রার্থী হতে হতো না : নিপুণ

শিল্পী সমিতির নির্বাচন করলে মাহিকে স্বতন্ত্র প্রার্থী হতে হতো না : নিপুণ

আর মাত্র একদিন পরেই অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এবারের নির্বাচনে অংশ নিচ্ছেন শোবিজের অনেক তারকাই। সেই কাতারে আছেন নায়িকা মাহিয়া মাহি। রাজশাহী-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জাতীয় নির্বাচনে অংশ নিচ্ছেন মাহি। ট্রাক প্রতীক নিয়ে তুমুল প্রচারণা চালাতেও দেখা গেছে তাকে। রাজশাহী অঞ্চলের গোদাগাড়ী ও তানোরের মানুষও মাহিকে সমর্থন দিচ্ছেন। নির্বাচনে জয় নিয়ে মাহিও বেশ আশাবাদী।

নায়িকা হলেও মাহির প্রচারণায় অংশ নিতে দেখা যায়নি ঢাকাই সিনেমার কোনো পরিচিত মুখকে! এমনকি শিল্পী সমিতির একাধিক সদস্য আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ঢাকা ১০ আসনে ফেরদৌসের প্রচারণায় থাকলেও মাহির সঙ্গে ছিলেন না! এ প্রসঙ্গে শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ কথা বলেন আরটিভির সঙ্গে।

এফডিসিতে শুক্রবার সন্ধ্যায় তিনি বলেন, শিল্পী সমিতির নির্বাচন করলে তাকে (মাহি) স্বতন্ত্র প্রার্থী হতে হতো না। তার মানে এই নয় যে শিল্পী সমিতির নির্বাচন করলে নৌকা প্রতীক পাওয়া যেত।

চিত্রনায়িকা নিপুণ আরও বলেন, শিল্পী সমিতির নির্বাচন অনেক বড়, তা নয়। তবে শিল্পী সমিতির নির্বাচনেও তফশিল ঘোষণা হয়, নির্বাচন কমিশন, আপিল বিভাগ সবই থাকে। এত বড় জায়গায় যাওয়ার আগে শিল্পী সমিতির নির্বাচন করে অভিজ্ঞতা অর্জন করে নিতে হবে। তাহলে তার জন্য জাতীয় নির্বাচনের পথটা হয়তো আর একটু সহজ হতো।

মাহির জন্য সবসময় শুভকামনা জানিয়েছেন নিপুণ বলেন, মাহির স্বামী সবসময় তার সঙ্গে আছে। এটাও জেনেছি তার স্বামী রাজনৈতিক ব্যাকগ্রাউন্ডের। সবসময় মাহির সঙ্গে তার স্বামীকে দেখে আমার খুব ভালো লাগে। তার ট্রাক মার্কার শুভকামনা।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকালে রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা বাজারে ১৭ দফা উন্নয়নের পরিকল্পনা ঘোষণা করেন বাংলাদেশের রুপালি পর্দার এই নায়িকা। যেখানে তিনি নির্বাচিত হলে কী ধরনের উন্নয়নমূলক কাজ করবেন, তার প্রতিশ্রুতি দিয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS