গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

শনিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় সাড়ে পাঁচটার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের ফাঁসিতলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ট্রাক চালক গোবিন্দগঞ্জ উপজেলার তালুক কানুপুর ইউনিয়নের চক শিবপুর গ্রামের আজিবর রহমানের ছেলে মজনু মিয়া (৩২)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সাতক্ষীরা থেকে রংপুরগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস রংপুরের দিকে যাচ্ছিল। বাসটি ফাঁসিতলা এলাকায় পৌঁছালে সামনে থাকা একটি ড্রাম ট্রাক হঠাৎ ব্রেক করে থেমে যায়। এ সময় বিআরটিসির বাসটি ড্রাম ট্রাকের সঙ্গে সজোরে ধাক্কা লেগে রোড ডিভাইডারে উঠে সামনের অংশ দুমরে মুচরে যায় এবং ড্রাম ট্রাকটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে ড্রাম ট্রাকের চালক মজনু মিয়া নিহত হয় এবং বিআরটিসি বাসের সাতজন যাত্রী আহত হয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মমিন মিয়া (২৫) নামের এক বিআরটিসি বাসযাত্রীকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত বাস ও ট্রাক উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। নিহতদের মরদেহ আইনি প্রক্রিয়ার মাধ্যমে স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS