টিভি দেখে ছিনতাইয়ের দল গঠন করেন শাকিল

টিভি দেখে ছিনতাইয়ের দল গঠন করেন শাকিল

রাজধানীর তেজগাঁওয়ে শাকিল (১৮) নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি ছুরি উদ্ধার করা হয়।

শুক্রবার (২২ ডিসেম্বর) তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে মহাখালী সাততলা বস্তি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

ওসি জানান, গ্রেপ্তার শাকিল তেজগাঁও এলাকার চিহ্নিত ছিনতাইকারী। তিনি নিজেই একটি ছিনতাইকারী দলের প্রধান। তার দলে চার সদস্য। অন্য তিনজন কিশোর বয়সী। টিভিতে বিভিন্ন সিরিজে ছিনতাইয়ের ঘটনা দেখে শাকিল নিজেই ছিনতাইয়ের দল গঠন করেন। ছিনতাই করা টাকা দিয়ে নিজেদের জন্য ছুরি কেনেন তারা। শাকিল ও তার গ্রুপের সদস্যরা এর আগেও একবার গ্রেপ্তার হয়েছিল। শাকিলের দল নির্জন কোনো স্থানে ওঁৎ পেতে থাকে। একা কোনো পথচারী পেলেই ফিল্মি স্টাইলে চারজন মিলে জাপটে ধরে। দুজন হাত, একজন গলা চেপে ধরে, বাকিজন পেটে ছুরি ধরে টাকা-মোবাইল ছিনিয়ে নেয়। সর্বশেষ গত ২৯ নভেম্বর তেজগাঁও থানার সিভিল অ্যাভিয়েশন স্কুলের সামনে একই কায়দায় ছিনতাই করে শাকিল ও তার দল। গোপন সংবাদের ভিত্তিতে বনানী থানার সাততলা বস্তি থেকে বৃহস্পতিবার রাতে শাকিলকে গ্রেপ্তার করা হয়। শাকিলের নামে তিনটি মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এজেডএস/আরবি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS