ঈদে জোভান-হিমির ‘রাত সাড়ে ১১টায় গেইট বন্ধ’

ঈদে জোভান-হিমির ‘রাত সাড়ে ১১টায় গেইট বন্ধ’

প্রায় সময়ই ব্যাচলরদের বাড়ি ভাড়া দিতে চান না মালিকরা। আর যদিও দেয়, নানান রকমের শর্ত জুড়ে দেয় তাদেরকে। আর এতে মাঝে মধ্যেই মালিকের সঙ্গে দ্বন্দ্ব হয় ব্যাচলর ভাড়াটিয়াদের। আর এমন গল্পেই আসন্ন ঈদে পর্দা মাতাবেন এ সময়ের অন্যতম জনপ্রিয় দুই তারকা ফারহান আহমেদ জোভান, জান্নাতুল সুমাইয়া হিমি।

নাটকটির নাম ‘রাত সাড়ে ১১টায় গেইট বন্ধ’। মমর রুবেল রচনা ও চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন বর্ণ নাথ। নাটকের কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন জোভান-হিমি। আর বাড়িওয়ালার চরিত্রে অভিনয় করেছেন আব্দুল্লাহ রানা।

নাটকের গল্পে দেখা যাবে, নতুন বাসা ভাড়া নিয়েছে আবিদ ও তার বন্ধুরা। তবে খুব চেষ্টা করেও বাড়িওয়ালার দেওয়া শর্ত অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে বাসায় ফিরতে ব্যর্থ হয় তারা।

পরপর দুদিন একই ঘটনা ঘটায় আবিদের সঙ্গে দ্বন্দ্ব তৈরি হয় মালিকের সঙ্গে। রীতিমতো ঝগড়া হয় তাদের মধ্যে। তবে এর মধ্যে পাখির প্রতি ভালো লাগা তৈরি হয় আবিদের।

একসময় পাখির জন্য সঠিক সময়ের মধ্যে বাসায় ফিরলেও, হঠাৎ আবারও লেট করতে শুরু করে আবিদ। এভাবেই এগিয়ে যায়, আবিদ-পাখির না বলা ভালোবাসার গল্প।

তবে নাটকের শেষে আদৌ আবিদ-পাখির পরিণয় হয় কি না? সেটা দেখতে আরটিভির পর্দায় চোখ রাখতে হবে নাটকপ্রেমীদের। ঈদের দ্বিতীয় দিন রাত ৮টায় আরটিভিতে প্রচারিত হবে জোভান-হিমি অভিনীত ‘রাত সাড়ে ১১ টায় গেইট বন্ধ’।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS