আড়াইহাজারে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

আড়াইহাজারে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যুর ২৪ ঘণ্টা না পেরোতেই আড়াইহাজারে আরও দুই শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। আজ সোমবার বিকেল চারটার দিকে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক গ্রামে মেঘনার শাখা নদীতে এই ঘটনা ঘটে।

ওই দুই শিশু হলো ওই গ্রামের আবদুর রশিদের মেয়ে হাবিবা আক্তার (৮) ও আলমগীর হোসেনের মেয়ে হুমাইরা (৭)। তারা স্থানীয় একটি কওমি মাদ্রাসার শিক্ষার্থী ছিল। আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব প্রথম আলোকে এসব তথ্য নিশ্চিত করেন।

এর আগে গতকাল রোববার রূপগঞ্জ উপজেলার হোরগাঁও গ্রামে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়। তারা স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, হাবিবা ও হুমাইরা আজ মাদ্রাসার ছুটির পর পাশেই মেঘনার শাখা নদীতে অন্য সহপাঠীদের সঙ্গে গোসল করতে নামে। সাঁতার না জানায় দুজন পানিতে তলিয়ে যায়। পরে অন্য সহপাঠীদের চিৎকার শুনে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসক ওই দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

নিহত দুই শিশু সম্পর্কে চাচাতো বোন। তারা পাশাপাশি বাড়িতে বসবাস করত। দুজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দূরদূরান্ত থেকে স্থানীয় লোকজন নিহত শিশুদের বাড়িতে এসে ভিড় জমাচ্ছেন।

আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম বলেন, পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে নিহত দুই শিশুর লাশ বিনা ময়নাতদন্তে দাফনের জন্য পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS