সাত ব্যাংকের অফিসারের ২,৪১৬ পদের প্রবেশপত্র প্রকাশ

সাত ব্যাংকের অফিসারের ২,৪১৬ পদের প্রবেশপত্র প্রকাশ

ব্যাংকার্স সিলেকশন কমিটির তত্ত্বাবধানে সরকারি সাত ব্যাংকে ‘অফিসার (ক্যাশ)/অফিসার (টেলর)’ পদের অনুষ্ঠিতব্য নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড শুরু হয়েছে। বাংলাদেশ ব্যাংকের চাকরিসংক্রান্ত ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, অগ্রণী ব্যাংক লিমিটেড, রূপালী ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেড, বাংলাদেশ কৃষি ব্যাংক ও প্রবাসীকল্যাণ ব্যাংক ‘অফিসার (ক্যাশ)/ অফিসার (টেলর)’ পদে ২ হাজার ৪১৬ জনকে নিয়োগ দেবে। ২০২১ সালভিত্তিক এসব পদের অনুষ্ঠিতব্য নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইনে আবেদনকারী প্রার্থীদের মধ্য থেকে প্রাথমিকভাবে যোগ্য বিবেচিত প্রার্থীদের প্রবেশপত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে আপলোড করা হয়েছে। এই পদের জব আইডি নম্বর ১০১৮৩।

পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী প্রার্থীদের আগামী ১৩ জুলাইয়ের মধ্যে ওয়েবসাইট থেকে প্রবেশপত্র সংগ্রহের জন্য পরামর্শ দেওয়া যাচ্ছে। পরীক্ষার তারিখ, সময়, পরীক্ষাকেন্দ্রের নাম ও ঠিকানা পরবর্তী সময় বাংলাদেশ ব্যাংক ও সংশ্লিষ্ট ব্যাংকের ওয়েবসাইটে এবং জাতীয় দৈনিক পত্রিকায় বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে।

নির্ধারিত তারিখের পর কোনো অবস্থাতেই প্রার্থীদের প্রবেশপত্র সংগ্রহের সুযোগ থাকবে না। এ বিষয়ে যেকোনো প্রয়োজনে প্রার্থীদের info.bscs@bb.org.bd ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS