সিলেট সিটি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কাউন্সিলর প্রার্থী বিহীতগুপ্ত

সিলেট সিটি নির্বাচন থেকে সরে দাঁড়ালেন কাউন্সিলর প্রার্থী বিহীতগুপ্ত

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী বিহীতগুপ্ত চৌধুরী বাবলা সরে দাঁড়িয়েছেন। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় সিলেট জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে বিহীতগুপ্ত চৌধুরী ওয়ার্ডের টানা চারবারের বর্তমান কাউন্সিলর আজাদুর রহমান আজাদকে ভোট দিয়ে ফের নির্বাচিত করার জন্য ওয়ার্ডবাসীর প্রতি অনুরোধ জানিয়েছেন। তিনি লিখিত বক্তব্যে জানান, সময়স্বল্পতার কারণে সব ভোটারের ঘরে ঘরে তাঁর পক্ষে যাওয়া সম্ভব হবে না। তাই তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

বিহীতগুপ্ত চৌধুরী ওয়ার্ডবাসীর উদ্দেশে বলেন, ‘সিলেট নগরের ঐতিহ্যবাহী এলাকা ২০ নম্বর ওয়ার্ড। এ ওয়ার্ডে প্রার্থী হওয়া অপর তিনজনকেই আমি ব্যক্তিগতভাবে ভালো করে চিনি। তাঁদের মধ্যে আমার কাছে বর্তমান কাউন্সিলর আজাদুর রহমান আজাদকেই বেশি যোগ্য মনে হয়। তাঁর হাত ধরে ২০ নম্বর ওয়ার্ডের রাস্তাঘাট ও শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নসহ নাগরিক সুযোগ-সুবিধা যেভাবে বেড়েছে, তা তাঁর সমালোচকেরাও অস্বীকার করতে পারবেন না।’

লিখিত বক্তব্যে বিহীতগুপ্ত চৌধুরী আরও বলেন, ‘আমার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্তে প্রিয় ওয়ার্ডবাসী মারাত্মকভাবে মর্মাহত হবেন। তাঁদের হৃদয়ে রক্তক্ষরণ হবে। এরপরও আমি বলতে চাই, আপনারা এই ভেবে স্বস্তি পেতে পারেন, আপনাদের বাবলা ( বিহীতগুপ্ত) কোনো চাপ কিংবা লোভে পড়ে নয়, নীতি-নৈতিকতার প্রশ্নে আপসহীন থেকে এ কঠিন সিদ্ধান্ত নিয়েছে। আশা করি, আমার প্রাণপ্রিয় ওয়ার্ডবাসী আমাকে ভুল বুঝবেন না।’

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, ২১ জুন এ সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। বিহীতগুপ্ত চৌধুরী সরে দাঁড়ালেও ২০ নম্বর ওয়ার্ডে মো. আজাদুর রহমান আজাদ, মিঠু তালুকদার ও শুভ্র চক্রবর্তী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS