শরিফুলদের ২ রানে হারালেন তাসকিনরা

শরিফুলদের ২ রানে হারালেন তাসকিনরা

লঙ্কা প্রিমিয়ার লিগে নাটকীয় জয় পেয়েছে তাসকিন আহমেদের দল কলম্বো স্ট্রাইকার্স। শরিফুল ইসলামের দল ক্যান্ডি ফ্যালকনসকে ২ রানে হারিয়েছে তারা।তিন ম্যাচে এটি তাদের দ্বিতীয় জয়। যার ফলে ৪ পয়েন্ট নিয়ে উঠেছে টেবিলের শীর্ষে।

ডাম্বুলায় টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেটে ১৯৯ রান করে কলম্বো। ৪৩ বলে ৬ চার ও ৩ ছক্কায় সর্বোচ্চ ৭০ রানের বিধ্বংসী এক ইনিংস খেলেন গ্লেন ফিলিপস। তাসকিন ব্যাট হাতে ৩ বলে ১ ছক্কায় করেন ৭ রান। ক্যান্ডির হয়ে ৪ ওভারে ২ উইকেট নিলেও ৪৩ রান দিয়ে খরুচে ছিলেন শরিফুল। পাওয়ার প্লেতে রহমানউল্লাহ গুরবাজকে শিকারের পর চামিকা করুনারত্নের উইকেট তুলে নেন বাঁহাতি এই পেসার।  

শরিফুলের মতো অতটা খরুচে ছিলেন না তাসকিন। তবে পাওয়ার প্লেতে উইকেটের দেখা পান তিনিও। দুর্দান্ত এক ডেলিভারিতে বোল্ড করেন দীনেশ চান্দিমালকে। একটি উইকেট নিয়ে সবমিলিয়ে ৪ ওভারে ৩০ রান দেন ডানহাতি এই পেসার।

কলম্বোর হয়ে ২৬ রান দিয়ে সর্বোচ্চ ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হন মাথিশা পাতিরানা। এর মধ্যে ১৭তম  ওভারেই তিন উইকেট শিকার করেন তিনি। তবুও আন্দ্রে ফ্লেচারের ৪৭, মোহাম্মদ হারিসের ৫৬ ও কামিন্দু মেন্ডিসের ৩৬ রানে লড়াইয়ে ছিল ক্যান্ডি। এরপর আস্থা হয়ে ছিলেন অ্যাঞ্জেলো ম্যাথিউস। শেষ ওভারে দুই ছক্কা ও এক চার মেরে ম্যাচ জমিয়ে তোলেন তিনি। কিন্তু শেষ বলে ৩ রান নিতে গিয়ে রান আউটের শিকার হন এই অভিজ্ঞ অলরাউন্ডার। তাই ১৪ বলে ৩৩ রানেই থামে তার ক্যামিও ইনিংসটি।

এই হারের পর ৩ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে চারে আছেন শরিফুলরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS