ক্ষোভে প্রযোজক দেশ ছাড়ায় বন্ধ বুবলী-সাইমনদের শুটিং 

ক্ষোভে প্রযোজক দেশ ছাড়ায় বন্ধ বুবলী-সাইমনদের শুটিং 

ক্ষোভে প্রযোজক আলিনুর আশিক দেশ ছাড়ায় বন্ধ রয়েছে নির্মিতব্য ‘মায়া- দ্য লাভ’ সিনেমার শুটিং। এটি নির্মাণ করছেন পরিচালক জসিম উদ্দিন জাকির। ২০২২ সালের ফেব্রুয়ারিতে শুরু হয়েছিল সিনেমাটির শুটিং।

‘মায়া- দ্য লাভ’ সিনেমায় প্রধান চারটি চরিত্রে অভিনয় করছেন শবনম বুবলী, সাইমন সাদিক, আনিসুর রহমান মিলন ও জিয়াউল রোশান।

মূলত সিনেমার অভিনেতা-অভিনেত্রীদের শিডিউল জটিলতার কারণেই ক্ষোভে দেশ ছেড়েছেন আলিনুর। কোনো তারকাই ঠিকমতো সময় দিতে না পারায় সিনেমার শুটিং নিয়ে তৈরি হয় নানা বিপত্তি।

জানা গেছে, ঢাকায় সিনেমার প্রথম এবং দ্বিতীয় লটের শুটিং হয় চট্টগ্রামে। পরে শেষ ক্লাইমেক্স ও কিছু প্যাঁচওয়ার্কের শুটিং নিয়ে বাধে বিপত্তি। সাইমনের শিডিউল মিললেও মেলে না বুবলী-রোশানের সময়। পরে একটা পর্যায়ে নির্মাতা সাইমন, বুবলী ও রোশানকে একসঙ্গে পেলেও যুক্তরাষ্ট্র থেকে আসতে না পারায় সময় দিতে পারলেন না আনিসুর রহমান মিলন।

বিষয়টি নিয়ে রীতিমতো দিশেহারা হয়ে পড়েছেন নির্মাতা জসিম এবং প্রযোজক আলিনুর। ইতোমধ্যে গেল মাসে অস্ট্রেলিয়ায় পাড়ি দিয়েছেন তিনি। এমন পরিস্থিতিতে ‘মায়া- দ্য লাভ’ নির্মাণ শেষের আশা যেন ভেস্তেই যাচ্ছে তাদের।

এ প্রসঙ্গে সিনেমাটির প্রযোজক আলিনুর আশিক বলেন, অনেক স্বপ্ন নিয়ে ‘মায়া- দ্য লাভ’ এর কাজ শুরু করেছিলাম আমরা। সব শিল্পী ও কলাকুশলীকে অগ্রিম পারিশ্রমিকও দিয়েছিলাম। কারো কোনো আবদার অপূর্ণ রাখেনি। অথচ শিডিউল দিতে সবাই গড়িমসি করেছেন। আর এ কারণেই মনের ক্ষোভে দেশ ছেড়েছি আমি।

তিনি আরও বলেন, নির্মাতা জসিম ভাইয়ের প্রতি আমার কোনো অভিযোগ নেই। তিনি যথেষ্ট চেষ্টা করেছেন, কিন্তু শেষ পারলেন না।

নির্মাতা জসিম বলেন, এখন সব ভাগ্যের ওপর ছেড়ে দিয়েছি আমি। সিনেমার প্রায় ৭০ শতাংশ শুটিং শেষ। বাকি রয়েছে সামান্য কিছু দৃশ্য ও গান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS