জনপ্রিয় তামিল অভিনেতা বালাজির মৃত্যু

জনপ্রিয় তামিল অভিনেতা বালাজির মৃত্যু

জনপ্রিয় তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজি মারা গেছেন। তার বয়স হয়েছিল ৪৮ বছর।

শুক্রবার (২৯ মার্চ) মধ্যরাতে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অভিনেতার মৃত্যু হয় বলে জানিয়েছে ভারতের বিভিন্ন গণমাধ্যম।  

হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন এই অভিনেতা।

চিকিৎসকরা জানিয়েছেন, দীর্ঘ সময় ধরে অসুস্থ ছিলেন বালাজি। বুকে  প্রচণ্ড ব্যথা নিয়ে শুক্রবার হাসপাতালে ভর্তি হন তিনি। এদিন মধ্যরাতে হঠাৎই তার শারীরিক অবস্থার অবনতি ঘটে এবং হৃদ্‌যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয় তার।  

বালাজির মরদেহ পুরাসাইওয়ালকামে তার বাসভবনে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই হবে শেষকৃত্যের অনুষ্ঠান।

উল্লেখ্য, ড্যানিয়েলের ক্যারিয়ার শুরু নাট্যমঞ্চ থেকে। দক্ষিণের সুপারস্টার কমল হাসানের অপ্রকাশিত মারুধুনায়গামে ইউনিট প্রোডাকশন ম্যানেজার হিসেবে তার কর্মজীবন শুরু হয়। টেলিভিশনেও কাজ করেছেন বালাজি।

২০২২ সালের এপ্রিল ‘মাধাথিল’ সিনেমার মাধ্যমে তামিল ইন্ডাস্ট্রিতে তার অভিনয় ক্যারিয়ার শুরু হয়। একের পর এক সিনেমায় দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে খুব অল্প সময়েই ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করেছিলেন ড্যানিয়েল। তামিল চলচ্চিত্রে মূলত খলনায়কের চরিত্রেই দেখা যেত ড্যানিয়েল বালাজিকে। তবে তামিল সিনেমা ছাড়াও তিনি বেশ কয়েকটি মালয়ালম, তেলুগু এবং কন্নড় সিনেমাতেও অভিনয় করেছেন। কমল হাসানের সঙ্গে ‘ভেত্তিয়াদু ভিলাইয়াদু’ সিনেমায় অভিনয় করে তাক লাগিয়ে দিয়েছিলেন ড্যানিয়েল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS