‘কৃষ ৪’-এর শুটিং কবে, জানা গেল বিস্তারিত

‘কৃষ ৪’-এর শুটিং কবে, জানা গেল বিস্তারিত

গেল কয়েক বছর ধরেই আলোচনা চলছিল হৃতিক রোশন অভিনীত বহুল প্রতীক্ষিত সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি ‘কৃষ ৪’ নিয়ে। তবে দর্শক-অনুরাগীদের মনে বেশ কয়েকবার আশা জাগানোর পরেও প্রায় অনিশ্চিত হয়ে পড়েছে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজির ভবিষ্যৎ। শেষমেশ আসন্ন এই প্রজেক্টকে ঘিরে মিললো আশা জাগানো বার্তা।

এর আগে এক সাক্ষাৎকারে হৃতিক জানিয়েছিলেন, ‘কৃষ ৪’ নিয়ে কাজ চলছে। তবে ছবির ব্যবসায়িক দিক ও চিত্রনাট্য বিশ্লেষণের মাঝখানে রয়েছেন নির্মাতারা। ফলে দর্শকদের আরও অপেক্ষা করতে হবে এই প্রজেক্টের জন্য। তবে এবার জানা গেল, নির্মাতারা ইতোমধ্যেই ছবিটি নিয়ে কাজ শুরু করেছেন এবং আগামী বছর থেকেই এর শুটিং শুরু হবে।

মিড-ডে’র একটি প্রতিবেদন অনুসারে জানা গেছে, ‘ওয়ার ২’ এর শুটিংয়ের ব্যস্ততার মাঝেই এই গ্রীষ্মেই হৃতিক তার বাবা নির্মাতা রাকেশ রোশনের সঙ্গে প্রজেক্টটি নিয়ে চূড়ান্ত আলোচনা  করবেন।

জানা গেছে, রাকেশ এবং তিনি দুজনেই এমন একটি গল্প বানাতে চান যা দর্শকদের প্রত্যাশা ছাড়িয়ে যাবে। তাইতো নির্মাতারা এই বছর ছবিটির মূল ধারণাটি লক করার পরিকল্পনা করেছেন এবং পরের বছর (২০২৫) সালে শুটিং শুরুর পরিকল্পনা করেছেন।

আগের এক সাক্ষাতকারে রাকেশ রোশন জানিয়েছিলেন, “মূলত বাজেট সংকটের কারণেই নাকি ‘কৃষ ৪’ প্রজেক্ট নিয়ে এক পা এগিয়েও দুই পা পিছিয়ে আসছেন তারা। ‘কোই মিল গ্যায়া’, ‘কৃষ’ ও ‘কৃষ ৩’ এর বক্স অফিসের বিরাট সাফল্যের ধারা বজায় রাখতে হলে ‘কৃষ ৪’ ও বেশ বড় মাপেই বানাতে হবে। যার ফলেই ছবি নির্মাণের বাজেট বাবদ বড় একটা বাজেট নির্ধারণ করতে হবে”।

তিনি আরো জানিয়েছিলেন, হলিউডের এক-একটা সুপারহিরো ছবির বাজেট থাকে ৫০০-৬০০ মিলিয়ন ডলার। সেখানে আমাদের ছবির সেই বাজেট ২০০-৩০০ কোটির বেশি নয়। তাহলে এই বাজেটে কীভাবে বড় মাপের ছবি তৈরি হবে! একই সঙ্গে বাচ্চারা আজকাল হলিউডের তৈরি সুপারহিরো মুভি গুলোর উপরই বেশি ঝুঁকছে। সেক্ষেত্রে তাদের প্রত্যাশা এখন অন্য লেভেলে। তাইতো আমাদের এই প্রজেক্টটি নিয়ে একটু বেশি সময় নিতে হচ্ছে।- পিঙ্কভিলা

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS