ক্যান্সারে আক্রান্ত অলিভিয়া!

ক্যান্সারে আক্রান্ত অলিভিয়া!

ক্যান্সারে আক্রান্ত হয়েছেন ‘এক্স-মেন’খ্যাত অভিনেত্রী অলিভিয়া মুন। গেল ১০ মাসে তার ৪টি অস্ত্রোপচার হয়েছে তার।

গেল ১১ মার্চ বাংলাদেশ সময় ভোরবেলায় যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটার হলে বসেছিল ৯৬তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের আসর। এ মঞ্চে দেখা যায় অলিভিয়াকে। কিন্তু এ মঞ্চে বিষয়টি নিয়ে কোনো কথা বলেননি এই মার্কিন অভিনেত্রী।

বুধবার (১৩ মার্চ) অলিভিয়া তার ইনস্টাগ্রাম পোস্টে ক্যান্সার আক্রান্ত হওয়ার খবর জানান। হাসপাতালে তোলা ছবি শেয়ার করে ‘আয়রন ম্যান টু’খ্যাত অভিনেত্রী লেখেন, ২০২৩ সালের ফেব্রুয়ারিতে একটি জেনেটিক পরীক্ষা করিয়েছিলাম, যাতে ৯০টি ভিন্ন ভিন্ন ক্যান্সারের পরীক্ষা করানো হয়। এর দুই মাস পর আমার ব্রেস্ট ক্যানসার শনাক্ত হয়।

অলিভিয়া এখন ক্যান্সারমুক্ত। কিন্তু কঠিন সেই সময়ের স্মৃতি হাতড়ে ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী লেখেন, আমার উভয় স্তনে লুমিনাল বি ক্যান্সার ছিল। লুমিনাল বি আক্রমণাত্মক এবং দ্রুত ছড়িয়ে পড়ে। গত ১০ মাসে আমার ৪টি অস্ত্রোপচার হয়েছে। আমি বহুদিন বিছানায় কাটিয়েছি। এসময়ে আমি ক্যান্সার ও তার চিকিৎসা বিষয়ে অনেক কিছু শিখেছি।

২০১০ সালে মুক্তি পায় ‘আয়রন ম্যান টু’ সিনেমা। এতে চেজ রবার্টস চরিত্রে অভিনয় করেন অলিভিয়া। ২০১৬ সালে মুক্তি পায় ‘এক্স-মেন: অ্যাপোক্যালিপস’। এতে সাইলক চরিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী।

অলিভিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্য গেটওয়ে’। ২০২১ সালের ৩ সেপ্টেম্বর মুক্তি পায় এটি। এরপর আর কোনো সিনেমায় দেখা যায়নি তাকে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS