প্রতারকের গ্রেপ্তারের খবরে থানায় ভিড়

প্রতারকের গ্রেপ্তারের খবরে থানায় ভিড়

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার চর হোগলাবুনিয়া গ্রাম থেকে প্রায় দুই শতাধিক মানুষের কাছ থেকে প্রতারণা করে ২০ কোটি টাকা হাতিয়ে নেওয়া অভিযুক্ত প্রতারককে গ্রেপ্তার করেছে পিরোজপুরের ইন্দুরকানী থানা পুলিশ।  

বৃহস্পতিবার (১৪ মার্চ)  ভোরে ইন্দুরকানী থানা পুলিশ তাকে ঢাকা থেকে গ্রেপ্তার করেন।তার গ্রেপ্তারে খবরে থানায় ভিড় করেছেন প্রতারণার শিকার শতাধিক ভুক্তভোগী।

জানা গেছে, গত ২০২২ সালে ইন্দুরকানী উপজেলার কলারণ গ্রামের মৃত ফজলুর রহমান শেখের ছেলে এবাদুল পার্শ্ববর্তী চর হোগলাবুনিয়া গ্রামে স্থানীয়দের জমি লিজ নিয়ে বাবার নামে প্রতিষ্ঠিত শেখ ফজলুর রহমান ফাউন্ডেশন সৌদিয়া বহুমুখী প্রকল্পের আওতায় কয়েকটি মাদরাসা, কমিউনিটি ক্লিনিক নির্মাণ করে সেখানে স্থানীয়দের চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা সংগ্রহ করেন। এছাড়া স্থানীয়দের পাকা ঘর নির্মাণের কথা বলেও টাকা সংগ্রহ করেন। এরপর প্রায় ২০ কোটি টাকা হাতিয়ে নিয়ে লাপাত্তা হয় এবাদুল এবং তার সহযোগীরা।  

এ ঘটনায় গত বছরের ১১ মে প্রতারণার শিকার জাকারিয়া হাওলাদার প্রতারক এবাদুল, তার ভাই হাফিজ শেখ, স্ত্রী ইয়াসমিন বেগমসহ ৪ জনের বিরুদ্ধে মোড়েলগঞ্জ থানায় একটি প্রতরণার মামলা করেন। মামলার প্রেক্ষিতে এবাদুলের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হওয়ার পর বৃহস্পতিবার ভোরে ইন্দুরকানী থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। এছাড়া ঢাকার শ্যামপুর থানায় ২০০৭ সালে দায়ের হওয়া একটি প্রতরণা মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত প্রতারক এবাদুল।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS