রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কাজ করবে ডিএমপি

রমজানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কাজ করবে ডিএমপি

রমজান উপলক্ষে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে অন্যান্য সংস্থার সঙ্গে সমন্বয় করে ডিএমপি বিভিন্ন অভিযান পরিচালনা করা হবে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান।  

সোমবার (১১ মার্চ) দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) সদরদপ্তরে ৬ষ্ঠ তলার সম্মেলন কক্ষে আয়োজিত আসন্ন পবিত্র মাহে রমজানে ঢাকা মেট্রোপলিটন এলাকার ব্যাংক, বিপণি বিতান, শপিং মলসমূহের নিরাপত্তা, ভেজাল খাদ্যদ্রব্য ও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ সার্বিক নিরাপত্তা, আইনশৃঙ্খলা রক্ষা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সমন্বয় সভা শেষে এ কথা বলেন ডিএমপি কমিশনার।

ডিএমপি কমিশনার বলেন, পণ্যের দাম যেন মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে থাকে সেটি নজরদারি করা হবে। এছাড়া বিশেষ কিছু পণ্য যেমন ছোলা-বুট, খেজুর, পেঁয়াজের দাম ও বাজার নিয়ন্ত্রণে বিশেষ নজরদারি করা হবে৷

তিনি বলেন, রমজানে রাজধানীর বড় একটি চ্যালেঞ্জ হলো যানজট নিয়ন্ত্রণ। আর এই যানজট নিরসনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ থেকে পরিকল্পনা হাতে নেওয়া হয়েছে।  

তিনি আরও বলেন, রমজান মাসে সড়কে যেন যানবাহনের শৃঙ্খলা থাকে ও সবাই যেন বাসায় পৌঁছে ইফতার করতে পারেন সেজন্য ডিএমপি ট্রাফিক বিভাগের সদস্যরা যানজট নিরসনে কাজ করবেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023 EU BANGLA NEWS